শ্রীমঙ্গলে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শনিবার, ডিসেম্বর ১১, ২০২১,১০:২৭ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব প্রতিবেদক, শ্রীমঙ্গল : মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের স্থানীয় একটি রেষ্টুরেন্টে জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কেক কাটাসহ আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১০ ডিসেম্বর ২০২১) সন্ধ্যায় পত্রিকাটির জেলা প্রতিনিধি আশিকুর রহমান সুজনের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল প্রতিনিধি সাইদুল ইসলাম সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দৈনিক সমকালের শ্রীমঙ্গল প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ শামীম আক্তার মিন্টু এবং বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান।অতিথি হিসেবে বক্তব্য দেন শ্রীমঙ্গল সমাচারের প্রকাশক ও সম্পাদক কে এস এম আরিফুল ইসলাম, দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি শামসুল ইসলাম শামীম, এনটিভি’র শ্রীমঙ্গল-কমলগঞ্জ প্রতিনিধি পিন্টু দেব , এশিয়ান জার্নালিষ্ট চ্যারিটেবল সোসাইটি শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি নাসির আহমেদ, শ্রীমঙ্গল সোশ্যাল অর্গানাইজেশনের সভাপতি মাহমুদুল হাসান মামুন, দৈনিক বাংলাদেশ সমাচারের সিনিয়র রিপোর্টার জয়নাল আবেদিন বাদশা, মৌলভীবাজার সদর প্রতিনিধি মোঃ রিপন মিয়া, ঢাকা পোষ্টের মৌলভীবাজার জেলা প্রতিনিধি ওমর ফারক নাঈম, সংলাপ বার্তা সম্পাদক জুবায়ের আহমেদ, শ্রীমঙ্গল সোশ্যাল অর্গানাইজেশনের সহসভাপতি মনছুরুল আলম মাছুম ও কোষাধ্যক্ষ জাকির হোসেনসহ শ্রীমঙ্গল তরুণ পরিষদের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতারা।

আলোচনাসভায় বক্তব্য প্রদান শেষে কেক কাটার মাধ্যমে উদযাপন করা হয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে