শ্রীমঙ্গলে ওয়ার্কার্স পার্টি পরিচালিত রেড ব্রিগেডের মাস্ক বিতরণ

মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১,১২:২০ অপরাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৈয়দ আরমান জামী, বিশেষ প্রতিনিধি, শ্রীমঙ্গল : শ্রীমঙ্গল শহরের চৌমুহনী সহ বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখা কর্তৃক পরিচালিত “রেড ব্রিগেড”।

রবিবার (৮ অাগস্ট ২০২১) করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে রেড ব্রিগেডের এ প্রচার অভিযানের সময় উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক কমরেড তাপস ঘোষ, পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ অামিরুজ্জামান, পার্টির শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি কমরেড দেওয়ান মাসুকুর রহমান সহ দলীয় নেতা কর্মীরা।

এ সময় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ অামিরুজ্জামান বলেন, “শুরু থেকেই করোনা প্রতিরোধে জনগনের সকল অংশকে ভ্যাকসিন প্রদান করার এবং মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি প্রতিপালনসহ অন্য অন্যুসঙ্গগুলো প্রতিপালন একই সঙ্গে জরুরী বলে পার্টির পক্ষ থেকে বলা হয়েছে। এজন্য সরকারের প্রতি ভ্যাকসিন কর্মসুচির একটি রোডম্যাপ দাবী করছি।”

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে