শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু

মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১,১০:৩৭ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর) : গত রোববার (২৪ অক্টোবর)  দিবাগত রাতে গাজীপুরের, শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর চেরাগ আলী মাজারে সাপ্তাহিক অনুষ্ঠান হয়। সেখানে অংশগ্রহণ করে রাত ১২টার দিকে নিজ মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন শফিকুল ইসলাম রুমান। 

মাওনা-বরমী আঞ্চলিক সড়কের তেলিহাটি ইউনিয়ন ভূমি অফিসের পূর্ব পাশে পৌঁছানোর পর, পেছন দিক থেকে আসা বেপরোয়া গতির একটি  মালবাহী ট্রাক তার মোটরসাইকেলে চাপা দেয়।  এতে  গুরুতর আহত হন তিনি। আঘাত পান মাথায় ও পায়ে।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

পরবর্তীতে  সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে  হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয় আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৫ অক্টোবর) রাত পৌনে ১টার দিকে মারা যান শফিকুল ইসলাম রুমান।
নিহত শফিকুল ইসলাম রুমান (৪০) উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের হোসাইন আলী আকন্দের ছেলে।

এই বিষয়ে  শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন  বলেন, খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও এর চালক পলাতক রয়েছে। এবং ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান ওসি খন্দকার ইমাম হোসেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে