শ্রমিক কল্যাণ তহবিলে তিন কোম্পানির ৭ কোটি ৪০ লাখ টাকার চেক হস্তান্তর

বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০,১১:০৪ পূর্বাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে কর্ণফুলি ফার্টিলাইজার কোম্পানি লিঃ-কাফকো, নেসলে বাংলাদেশ এবং হাইডেলর্বাগ সিমেন্ট কোম্পানির লভ্যাংশের সাত কোটি ৪০ লাখ ৬৬ হাজার টাকা জমা দিয়েছে।

     গতকাল সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের হাতে কাফকো এর চেয়ারম্যান এবং শিল্প সচিব কে এম আলী আজম, নেসলে বাংলাদেশে লিঃ এর কর্পোরেট অ্যাফেয়ার্স ডিরেক্টর নকিব উদ্দিন খান, এবং হাইডেলবার্গের এক্সিকিউটিভ লিগ্যাল অ্যাফেয়ার্স মোস্তফা গালিব নিজ নিজ কোম্পানির পক্ষ থেকে  সাত কোটি ৪০ লাখ ৬৬ হাজার ৫৮৯ টাকার চেক তুলে দেন।

          চেক হস্তান্তর অনুষ্ঠানে গত এক বছরের মোট লাভের পাঁচ ভাগের এক দশমাংশ হিসেবে কর্ণফুলি সার কারখানার পক্ষ থেকে ৫ কোটি ৫৭ লাখ ৬০ হাজার টাকা, নেসলে বাংলাদেশের পক্ষ থেকে এক কোটি ৭৪ লাখ ০৯ হাজার ৬২০ টাকা এবং হাইডেলর্বাগ সিমেন্ট কোম্পানির পক্ষ থেকে ৮ লাখ ৯৬ হাজার ৯৬৯ টাকার চেক প্রদান করা হয়।

          চেক হস্তান্তর অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সচিব কে এম আব্দুস সালাম, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মোল্লা জালাল উদ্দিন, নেসলে বাংলাদেশের মানবসম্পদ উন্নয়ন বিভাগের পরিচালক ফাতেমা রিজওয়ানা, কাফকোর চিফ ফিনানসিয়াল অফিসার মোঃ হাবিবুল্লাহ মন্জু, কোম্পানি সচিব ও কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মোঃ রবিউল হক চৌধুরী, মানবসম্পদ উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক মোঃ রাজিউর রহমান এবং সিবিএ’র সভাপতি মোঃ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে