শ্রমিকদের বেতন-বোনাস দ্রুত পরিশোধের আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর

বুধবার, মে ২০, ২০২০,১০:৩৯ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গার্মেন্টস সহ অন্যান্য শিল্পের শ্রমিক-কর্মচারীদের বেতন-বোনাস ঈদের আগে অতিদ্রুত পরিশোধের জন্য কারখানার মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

          শিল্প প্রতিমন্ত্রী গতকাল রাজধানীর মিরপুর-১০ নম্বরে আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় গরীব অসহায়দের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণকালে এ আহ্বান জানান।

          শিল্প প্রতিমন্ত্রী এ সময় বলেন, করোনা পরিস্থিতির মধ্যে যে সকল প্রতিষ্ঠান চালু আছে সেগুলোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনাসমূহ পরিপূর্ণভাবে অনুসরণ করে কাজ করতে হবে। প্রয়োজনীয় স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনে চলে ও সামাজিক দূরত্ব বজায় রেখে উৎপাদন অব্যাহত রাখতে হবে।  শ্রমিকদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে তিনি বলেন, শ্রমিকরা করোনায় আক্রান্ত হলে তাদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করতে হবে। 

          প্রতিমন্ত্রী তাঁর ব্যক্তিগত পক্ষ হতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৪ ও ৯৪ নং ওয়ার্ডের গরীব ও অসহায় দুই হাজার পরিবারের মাঝে ঈদের উপহার হিসেবে চাল, ডাল, আটা, আলু, সেমাই, চিনি, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে