শোকের মাসে সংবর্ধনা নিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক; তৃণমূলে ক্ষোভ

শনিবার, আগস্ট ১৯, ২০২৩,৮:১৩ অপরাহ্ণ
0
59

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কুমিল্লা প্রতিনিধি : সারাদেশে মাসব্যাপী যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অত্যান্ত ভাবগাম্ভীর্যের মাধ্যমে বিভিন্ন দোয়া ও শোক সভায় পালনের মাধ্যমে দিবসটি উদযাপন করছে। এ মাসে কেন্দ্রীয় আওয়ামীলীগের পক্ষ থেকেও সকল প্রকার আনন্দ ও সংবর্ধনা বর্জনের নির্দেশনা আছে। এরপরও কুমিল্লার দেবিদ্বারে আওয়ামীলীগের এক নেতাকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ওই নেতার নাম রোশন আলী মাস্টার। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। শুক্রবার বিকালে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনার দেওয়ার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে চারদিকে সমালোচনা শুরু হয়। এ নিয়ে স্থানীয় আওয়ামীলীগের নেতা- কর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে।
ছবিতে দেখা যায়, একটি পারিবারিক অনুষ্ঠানে স্থানীয় কয়েকজন নেতা রোশন আলী মাস্টারকে আনন্দঘন পরিবেশে ফুলের তোড়া দিয়ে বরণ করে নিচ্ছেন।
নাম না প্রকাশের শর্তে একজন সিনিয়র আওয়ামীলীগ নেতা বলেন, উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার বিভিন্ন কর্মকাণ্ডে সমালোচিত। এর আগেও তিনি দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। এই শোকের মাসে আমরা মহান স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধুকে হারিয়েছি। এ মাসটিতে আমরা শোক পালন করি। অথচ তিনি একজন সিনিয়র নেতা হয়ে ফুল দিয়ে সংবর্ধনা নেন। এটি দলের জন্য অত্যান্ত লজ্জাকর বিষয়।
এ বিষয়ে অভিযুক্ত আওয়ামীলীগ নেতা রোশন আলী মাস্টার বলেন….কল করা হলে মোবাইল রিসিভ করে কথা বলেন নি। উনার সঙ্গে আরো ফুল গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে