শেরপুরে পুলিশের ১ কর্মকর্তাকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা

সোমবার, আগস্ট ৫, ২০১৯,১১:৫৬ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শেরপুরে পুলিশের এক এটিএসআইকে (অতিরিক্ত শহর সহকারী পরির্দশক) দুর্বৃত্তরা কুপিয়ে গুরুতর আহত করেছে । হামলার শিকার ওই পুলিশ কর্মকর্তার নাম আনোয়ার হোসেন (৩৫)।শহরের মিরগঞ্জ মহল্লার পুলিশ ফাঁড়ির দায়িত্বে রয়েছেন আহত আনোয়ার হোসেন ।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, আজ সোমবার সকাল ৯ টার দিকে শহরের নতুন বাস টার্মিনাল এলাকার মিরগঞ্জ মহল্লার পুলিশ ফাঁড়ির পাশেই আনোয়ারের ভাড়া বাড়িতে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় তার উপর । এসময় তার বাড়ির অন্যান্য সদস্যরা কোন কিছু বুঝে উঠার আগেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

চিকিৎসক জানিয়েছে আনোয়ারের আঘাত গুরুতর । পরে তার বাড়ির সদস্যরা তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক । কারা এবং কোন কারণে বা কোন শত্রুতার বসে তার উপর হামলা চালানো হয়েছে সেই বিষয়ে স্থানীয়রা এবং পরিবারের সদস্যরাও কেউ মুখ খুলছেন না এই মুহূর্তে ।এ রিপোর্ট লেখা পর্যন্ত (বেলা ১২ টা)  এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি পুলিশের কোন কর্মকর্তাই। অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম জানিয়েছেন তবে অভিযান ও তদন্ত চলছে ও পরে বিস্তারিত জানানো হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে