শেরপুরে দিন দিন ডেঙ্গু রোগীর সংখ্যা বেড়েই চলেছে

বুধবার, জুলাই ৩১, ২০১৯,৯:১৬ পূর্বাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শেরপুরে দিন দিন বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা । ৩১ জুলাই বুধবার দুপুর ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলা হাসপাতালে ভর্তি হয়েছে আরো ৪ ডেঙ্গু রোগী । এ নিয়ে জেলায় শনাক্ত হয়েছে ২১ ডেঙ্গু রোগী। এর মধ্যে বর্তমানে জেলা হাসপাতালে ১১ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিচ্ছেন । নতুন শনাক্ত হওয়া চারজন হলেন সুমন মিয়া, তানজিম ইসলাম, সুলায়মান আহমেদ ও রাসেল মিয়া। এরা সবাই ঢাকা থেকে শেরপুরে বাড়ি আসার পর জ্বরে আক্রান্ত হয়ে মঙ্গলবার রাতে ভর্তি হয়েছেন জেলা হাসপাতালে ।

এদিকে, ডেঙ্গু রোগী চিকিৎসায় জেলা হাসপাতালে আলাদা খোলা হয়েছে ডেঙ্গু কর্নার । আক্রান্তদের ডেঙ্গু কর্নারে চিকিৎসা চলছে বিশেষ পরিচর্যায় ।

জেলা হাসপতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. খাইরুল কবির সুমন বলেন, বর্তমানে ফ্লুইড ম্যানেজমেন্টের মাধ্যমে চিকিৎসা চলছে ডেঙ্গু রোগীদের ।  ডেঙ্গু নিয়ে স্থানীয়ভাবে আতঙ্কিত হওয়ার কিছু নেই। তবে সামনে ঈদের সময় ঢাকা থেকে গ্রামের বাড়িতে বেড়াতে আসা লোকজনের চাপ বাড়বে। তখন হয়তো কিছুটা জটিল হতে পারে ডেঙ্গু পরিস্থিতি ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে