‘শেখ হাসিনা প্রমাণ করেছেন তিনি চ্যালেঞ্জ করেন বাস্তবায়নের জন্য’

রবিবার, নভেম্বর ৮, ২০২০,৯:২০ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম মহানগরের প্রত্যেকটি ওয়ার্ডে সুষম উন্নয়নের মাধ্যমে স্বপ্নের মেগা সিটি গড়ার অঙ্গীকার ব্যাক্ত করে আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রাম মহানগরীতে এখনো কিছু এলাকা রয়েছে যেখানে নাগরিক সুবিধা পৌঁচেছে অন্যান্য এলাকার চেয়ে অনেকটাই কম। এসব এলাকাকে মানুষ এখনো গ্রাম বলে। আমি চাই নগরীর সব এলাকাকে সমান সুযোগ সুবিধার আওতায় নিয়ে আসতে। আগামী নির্বাচনে আপনাদের ভোটে সিটি মেয়র নির্বাচিত হলে নগরবিদদের সাথে বসে নগরের প্রতি ইঞ্চি জায়গাকে উন্নয়ন পরিকল্পনায় এনে সত্যিকারের বাণিজ্যিক মেগাসিটি হিসেবে গড়ে তুলব।

গতকাল সন্ধ্যায় চট্টগ্রাম রিকন্ডিশন মটর সাইকেল ব্যবসায়ী কল্যাণ সমিতির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, উন্নত বিশ্বের মানুষের একসময় বাংলাদেশ বলতে মঙ্গাপীড়িত ক্ষুধার্ত মানুষের ছবি ভেসে উঠত। মধ্যপ্রাচ্যে বাংলাদেশের শ্রমিকদের মিসকিনের দেশের লোক বলে হেয় করত।

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সকরার বিশ্ববাসীর কাছে বাংলাদেশের বিপরীত চিত্র তুলে দিয়েছেন। বাংলাদেশকে তারা এখন উন্নয়নের রোল মডেল এবং শেখ হাসিনাকে উন্নয়নের যাদুকর মানছেন। যে পাকিস্তান আমাদেরকে কলোনীবাসী তৃতীয় শ্রেনীর নাগরিক করে রাখতে চেয়েছিল, আজ আমাদের বৈদেশিক মুদ্রার রিজার্ভ তাদের তিনগুনেরও বেশী। শেখ হাসিনা প্রমান করেছে তিনি চ্যলেঞ্জ করে বাস্তবায়নের জন্য। বিশ্ব মোড়লদের বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর ৩৬ টি স্প্যান বসানোর কাজ সম্পন্ন। আর মাত্র ৫ টি স্প্যান বসলেই দেশের বিচ্ছিন্ন হয়ে থাকা দুটি অঞ্চল একীভূত হয়ে অগ্রগতির মাত্রা হবে দ্বিগুন।

রিকন্ডিশন মটর সাইকেল ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. জাকারিয়া জাহেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোরশেদুল করিম চৌধুরী সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী লায়ন এম.আশরাফুল আলম, বক্তব্য রাখেন, ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইসহাক, আবুল কালাম, শ্রম বিষয়ক সম্পাদক মো. আমির উদ্দিন, এ ইউনিট আওয়ামী লীগের সভাপতি হাফেজ আহাম্মদ, বি ইউনিট আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ আলী খান বাহাদুর, এ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইসমাইল, যুব গণফোরম নেতা মো. আদিল আহমেদ, যুবলীগ নেতা মো. জাবেদ, দেলোয়ার হোসেন বাচাঁ. চান্দগাঁও থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল আহসান হিমেল ও ব্যবসায়ী কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম ইরাদ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে