শেখ হাসিনা কাউকে না খেয়ে মরতে দেননি : পররাষ্ট্রমন্ত্রী

সোমবার, জানুয়ারি ৩, ২০২২,১১:৩৬ পূর্বাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, কোভিড-১৯ পরিস্থিতির মধ্যে যখন অনেকেই কর্মহীন হয়ে পড়েছিল তখনও শেখ হাসিনা কাউকে না খেয়ে মরতে দেননি। তাঁর গতিশীল নেতৃত্বে করোনা পরিস্থিতি ভালোভাবে মোকাবিলা করা সম্ভব হয়েছে। করোনাকালীন লকডাউনের মধ্যে প্রধানমন্ত্রী দরিদ্রদের বিশেষ সহায়তা দিয়েছেন যাতে তাদের জীবনধারণে অসুবিধা না হয়।

মন্ত্রী গতকাল সিলেট সদর উপজেলার দুস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা ভাগ্যবান যে, শেখ হাসিনার মতো একজন রাষ্ট্রনায়ক পেয়েছি। বিভিন্ন রকমের সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচির আওতায় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার অনেক ধরনের ভাতা প্রদান করে যাচ্ছে, যা সাধারণ মানুষের জীবনধারণে বিশেষভাবে সহায়তা করছে।

ড. মোমেন সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের সাধারণ জনগণের চাহিদার প্রতি আরও মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে বলেন, সিলেটবাসীর কল্যাণে এবং তাদের যেকোন প্রয়োজনে তিনি সবসময় তাদের পাশে রয়েছেন। সিলেটের উন্নয়নে যেকোনো প্রয়োজনে নির্দ্বিধায় তাঁকে জানাতে স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান সিলেট-১ আসনের সংসদ সদস্য মোমেন।

সিলেট সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী মিসেস সেলিনা মোমেন, সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমেদ ও জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার চেয়ারম্যান হেলেন আহমেদ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে