শেখেরহাটের ৬ পরিবারে সেনাবাহিনীর গৃহ সামগ্রী প্রদান

সোমবার, আগস্ট ২৪, ২০২০,১:০৭ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : বাংলাদেশক সেনাবাহিনী ৭ পদাতিক ডিভিশন ২২ ইঞ্জিনিয়ার্স ব্যাটেলিয়ানের ব্যবস্থাপনায় ঝালকাঠি সদর উপজেলায় শেখেরহাট ইউনিয়নের ৬টি গরীব পরিবারের জরাজীর্ণ গৃহ নির্মাণের সামগ্রী হিসেবে ৮ বান্ডিল করে করে টিন বিতরণ করা হয়েছে।

ঘরের চালা ও বেড়াসহ গৃহ সংস্কারের জন্য এ সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার বেলা ১২ টায় ২২ ইঞ্জিয়ারিং ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সরওয়ার-ই-আলম এই অসহায় পরিবার গুলোর হাতে নির্মাণ সামগ্রী তুলে দেন।

এ সময় তার সাথে মেজর ইসতিয়াক আহম্মেদসহ ইঞ্জিনিয়ারিং ব্যাটেলিয়নের কতিপয় সেনা সদস্যরা উপস্থিত ছিলেন। এই ইউনিয়নের সিরযুগ গ্রামের স্বামী পরিত্যাক্তা মিরু বেগম, একই গ্রামের বাবুল হাওরাদার ও সালেহা বেগম এবং মির্জাপুর গ্রামের আলেয়া বেগম ও হেমায়েত উদ্দিনসহ গরংগল গ্রামের মনিকা ঘরামীকে এই সহায়তা প্রদান করা হয়েছে।

লেঃ কর্নেল সরওয়ার-ই-আলম জানান বাংলাদেশ সেনা বাহিনী সব সময় অসহায় মানুষের পাশে আছে এবং আগামীতেও তাঁরা তাদের পাশে থেকে দেশের সেবা করে যাবেন। আগামী দিনগুলোতে এই সহায়তার ধারাবাহিকতা বজায় রাখা হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে