শীতবস্ত্র পেয়ে খুশি কমেলা বেওয়া

বৃহস্পতিবার, জানুয়ারি ১৩, ২০২২,১০:৫৩ অপরাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব, সিংড়া প্রতিনিধি : সত্তর ছুই ছুই বয়স কমেলা বেওয়ার। লাঠির উপর ভর করে দাড়িয়ে আছেন তিনি। হাতে শীতের কম্বল। নাতির সাথে বসুন্ধরাগ্রুপের দেওয়া কম্বল নিতে এসেছিলেন এই বুদ্ধা। কম্বল পেয়ে খুশিতে কমেলা বেওয়া জানান, ১৫ বছর আগে স্বামী মারা গেছেন। ছেলের সংসারে থাকি। শীতের কষ্টে রাত কাটাই। আইজ থাইকা শীতের কষ্ট কম লাগবি।

বৃহষ্পতিবার সকাল ১১ টায় নাটোরের সিংড়ায় বসুন্ধরাগ্রুপের সহযোগিতায় কালের কন্ঠ শুভ সংঘের আয়োজনে ২৫০ টি অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার, সিংড়া থানার অফিসার ইনচার্জ নূর-এ-আলম সিদ্দিকী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি ও সিংড়া প্রেসক্লাবের সভাপতি মো. এমরান আলী রানা সহ শুভ সংঘের নেতৃবৃন্দ।

শীতবস্ত্র নিতে আসা বিধবা রহিমা বেওয়া বলেন, স্বামী মারা যাওয়ার পরে নাতি-নাতনিদের নিয়ে কষ্টে জীবনযাপন করি। এই কম্বল আমাদের শীত থেকে রক্ষা করবে। বসুন্ধরা গ্রুপের জন্য প্রাণ খুলে দোয়া রইল।

রিক্সা চালক বেলাল বলেন, শীতে অতিকষ্টে জীবন কাটাতে হয়। এ কম্বল আমার খুবই উপকারে আসবে। যারা দিয়েছে আল্লাহ্ তাঁদের মঙ্গল করুন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে