শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করলেন চসিক মেয়র

বৃহস্পতিবার, জানুয়ারি ৩০, ২০২০,১:২৯ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কুলসুমা শরিফ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় প্রায় ২ হাজার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। আজ বৃহষ্পতিবার দুপুরে পূর্ব বাকলিয়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুলসুমা শরিফ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. সোলাইমান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য মোহাম্মদ ইসা, কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ ইসহাক, সাবেক কাউন্সিলর আলহাজ্ব মো. জসিম, অধ্যক্ষ মোহাম্মদ আবু তালেব।

এসময় সিজেকেএস এর কাউন্সিলর আবদুর রশিদ লোকমান, রাজনীতিক হাজী মো. ইউসুফ, এয়ার মোহাম্মদ, আবদুন নুর, কুতুব উদ্দিন, আকতার হোসেন, মোহাম্মদ ইব্রাহীম, আলী আক্কাস, বীরমুক্তিযোদ্ধা জামাল আহমদ, মো. ওসমান, মো. ইলিয়াস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আকতার প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো. সেকান্দর আলম বাদশা। এসময় মেয়র এ ধরনের মহতি উদ্যোগের জন্য ফাউন্ডেশনের সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, শিক্ষা মানুষের মৌলিক অধিকার। কিন্তু দরিদ্রতার কারণে শিক্ষা জীবন থেকে অকালে ঝরে পড়তে হয় অনেক শিক্ষার্থীকে। পড়ালেখায় আগ্রহ, ইচ্ছা শক্তি, ও বড় হওয়ার স্বপ্ন থাকলেও প্রয়োজনীয় শিক্ষা উপকরণ যোগাড় করতে না পারার কারণে অকালে ঝরে পড়তে হয় মৌলিক অধিকার নামক শিক্ষা থেকে। গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন এসব কথা বলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে