শিক্ষক-কর্মকর্তার বিদ্যালয়ে অনুপস্থিতিতে গণশিক্ষা প্রতিমন্ত্রীর ক্ষোভ প্রকাশ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১,১:৩১ অপরাহ্ণ
0
1

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রংপুর বিভাগের চরাঞ্চলের কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম গতকাল সরজমিনে পরিদর্শন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন। তিনি শ্রেণিকক্ষ ঘুরে ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদের সাথে কুশলবিনিময় করেন। এছাড়া কয়েকজন শিক্ষক-কর্মকর্তার বিদ্যালয়ে অনুপস্থিতির কারণে তিনি ক্ষোভ প্রকাশ করেন।

প্রতিমন্ত্রী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার চর কাপাশিয়া ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার অষ্টমীর চরে খোর্দ্দ বাঁশপাতারী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে প্রতিমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন  রংপুর বিভাগীয় উপপরিচালক মোজাহেদুল ইসলাম।

প্রতিমন্ত্রী বলেন, চর কাপাশিয়া ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খোর্দ্দ বাঁশপাতারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২টি যোগাযোগ বিচ্ছিন্ন এবং অবকাঠামোগত অনুন্নত। শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নের লক্ষ্যে অচিরেই কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে প্রতিমন্ত্রী জনগণকে আশ্বাস প্রদান করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে