শাহজালাল বিমানবন্দর থেকে আরো একটি বোমা উদ্ধার

সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০,১১:১৩ অপরাহ্ণ
0
82

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

২৫০ কেজি ওজনের আরো একটি সিলিন্ডারসদৃশ ‘বোমা’ উদ্ধার করা হয়েছে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্মাণাধীন তৃতীয় টার্মিনালে মাটি খোঁড়ার সময়। আজ সোমবার (১৪ ডিসেম্বর) সকালে বোমাটি উদ্ধার করা হয়। বোমাটি নিষ্ক্রিয় করতে টাইঙ্গাইলের রসল পুর ফায়ার রেঞ্জে পাঠানো হচ্ছে বলে জানা গেছে।

এর আগে গত বুধবার (৯ ডিসেম্বর) বিকেল মাটি খোঁড়ার সময় আরো একটি বোমা উদ্ধার করা হয়। পরে তারা সেটাকে নিস্ক্রিয় করতে বিমানবাহিনীর রসুলপুর ঘাটিতে নিয়ে যায়। সেখানে ২৫০ কেজি ওজনের বোমাসদৃশটি নিস্ক্রিয় করে বিমানবাহিনী।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ উল আহসান জানান, সকালে শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের পাইলিংয়ের কাজ করা হচ্ছিল। এমন সময় শ্রমিকরা দেখতে পান সিলিন্ডার এর মতো দেখতে বোমা। পরে বিমান বাহিনীর বোম্ব ডিসপোজাল ইউনিট বোমাটি নিষ্ক্রিয় করে।

বোমাটি মুক্তিযুদ্ধের সময়কার বলে প্রাথমিকভাবে ধারণা করেন শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ উল আহসান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে