শাহজালালে দেড় কোটি টাকার সোনাসহ আটক ২জন আটক

শুক্রবার, ফেব্রুয়ারি ১২, ২০২১,৯:৫০ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

অবৈধভাবে আনা আড়াই কেজি সোনাসহ বিমানবন্দর আর্মড পুলিশ দুজনকে আটক করেছে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। আটকরা হলেন- সুমন মিয়া ও তৌহিদুল ইসলাম।

গতকাল বৃহস্পতিবার সৌদিয়া এয়ারলাইনসের ফ্লাইটে জেদ্দা থেকে ঢাকায় আসেন তারা। আগমনি টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে পাওয়া সোনার বাজারমূল্য দেড় কোটি টাকা।

এ বিষয়ে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজনই দীর্ঘদিন ধরে চোরাচালানে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার দেড়টায় জেদ্দা থেকে ছেড়ে আসা এসবি ৩৫৮৪ বিমান হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে দুইজনকে সন্দেহ হলে আগমনী টার্মিনালের বহিরাঙ্গন থেকে মো. সুমন মিয়া, তৌহিদুল ইসলামকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। পরে তাদের কাছ থেকে আড়াই কেজি সোনা উদ্ধার করা হয়।

আটক সোনা কাস্টমস কর্তৃপক্ষের গুদামে সংরক্ষণের জন্য হস্তান্তর করা হয়েছে। বিমানবন্দর থানায় মামলা করে আসামিদের হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে