শান্তিনগর বাজার এলাকায় করোনা প্রতিরোধে রাসেল ব্রিগেডের প্রচারাভিযান

সোমবার, জুলাই ১২, ২০২১,৭:৩৫ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ সোমবার বেলা ১২টায় শহীদ রাসেল ব্রিগেডের স্বেচ্ছাসেবকগণ শান্তিনগর বাজার ও আবাসিক এলাকায় সাধারণ মানুষের মাঝে করোনা প্রতিরোধে প্রচারাভিযান ও মাস্ক বিতরণ করেন।

সেখানে তারা দু’টি দলে বিভক্ত হয়ে উক্ত অঞ্চলগুলোতে মাস্ক বিতরণ ও করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানার বিষয়ে প্রচারাভিযান চালায়। এসময় মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগে। সাধারণ মানুষও রাসেল ব্রিগেডের সাথে যুক্ত হয়ে উক্ত কর্মসূচিতে অংশগ্রহন করে।

এসময় শহীদ রাসেল ব্রিগেড টিমে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়, ব্রিগেডের প্রধান সমন্বয়ক কমরেড সাদাকাত হোসেন খান বাবুল, কমরেড মোহাম্মদ তৌহিদ, কমরেড মুর্শিদা আক্তার নাহার, কমরেড মামুন মোল্লা, কমরেড চাঁন মিয়া, কমরেড বাচ্চু মিয়া, কমরেড রাজীব হোসেন প্রমুখ।

আগামীকালের কর্মসূচিঃ
১৩ জুলাই, ২০২১ মঙ্গলবার বিকাল ৩টায় ঢাকা মহানগর দক্ষিনের ৩নং ওয়ার্ডের সিপাহীবাগ বাজার থেকে শুরু করে হিপাহীবাগ ভূঁইয়াপাড়া, নবীনবাগ এলাকায় করোনা প্রতিরোধে প্রচারাভিযান ও মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে