শহিদ আহসান উল্লাহ মাস্টারের ৭০তম জন্মদিন পালিত

বুধবার, নভেম্বর ১১, ২০২০,১১:২৩ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রখ্যাত শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা শহিদ আহসান উল্লাহ মাস্টারের ৭০তম জন্মদিন পালন উপলক্ষে গতকাল টঙ্গীসহ গাজীপুরের বিভিন্ন স্থানে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গাছা থানা কৃষকলীগ আয়োজিত বোর্ড বাজারে অনুষ্ঠিত এক সমাবেশে শহিদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার রায় কার্যকর করার দাবি জানানো হয়।

          শাহ আলম তরুণের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহসভাপতি ও গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর কৃষকলীগের সভাপতি সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ মহিউদ্দিন মহি ও কাজী ইলিয়াস হোসেন।

          এই উপলক্ষে আজ আলোচনা সভা ও দোয়া মাহফিলে পরিবারের সদস্যরা আলোচনা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। শ্রদ্ধা নিবেদনের পর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল দুস্থ গরীব অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন।

          শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি পরিষদ ও জনকল্যাণ সমিতি আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন শহীদ আহসান উল্লাহ মাস্টারের বৃদ্ধমাতা বেগম রোসমেতুননেসা, চাচা আলহাজ মোঃ ওসমান গণি, ছোট ভাই মোঃ নূরুল ইসলাম-সহ জনকল্যাণ সমিতির কর্মকর্তাবৃন্দ।

          বিকেলে গাছা জনসভায় বক্তারা শহিদ আহসান উল্লাহ মাস্টারের হত্যা মামলার রায় কার্যকর করার দাবি জানিয়ে বক্তারা বলেন, দেশের আন্দোলন, সংগ্রাম, অধিকার নিশ্চিতকরণে শহিদ আহসান উল্লাহ মাস্টারের নাম চির অক্ষয় হয়ে থাকবে। তারা বলেন, শহিদ আহসান উল্লাহ মাস্টার গাজীপুর মাটি ও মানুষের কল্যাণে যে অবদান রেখে গেছেন তা শ্রদ্ধার সাথে স্মরণ করবে চিরদিন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে