লোহাগড়ায় শিশু শ্রেণির এক ছাত্রীকে ১০ টাকা হাতে দিয়ে ধর্ষণের অভিযোগ

বুধবার, আগস্ট ৭, ২০১৯,৪:৫১ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শিশু শ্রেণির এক ছাত্রী (৬) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে নড়াইলের লোহাগড়ায়। এ ঘটনা ঘটনা ঘটে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে । পরে রাত সাড়ে ৮টার দিকে ওই শিশুকে তার বাবা-মা চিকিৎসার জন্য নিয়ে আসেন লোহাগড়া হাসপাতালে।

জানা যায়, ওই শিশুর মা কাজ করেন অন্যের বাড়িতে এবং শিশুর বাবা ভ্যান চালক। অন্যের বাড়িতে কাজ করার জন্যে চলে যাওয়ায় শিশুর মা বাড়িতে ছিলেন না । বাড়িতে এসে ওই শিশু তার ছোট বোনকে জানায়। পরে তার ছোট বোন ঘটনার কথা জানালে ঘটনা বলে দেয় তার ফুপুকে । বিকালে শিশুটি কিছুটা অসুস্থ হয়ে পড়লে তার কাছ থেকেই বিষয়টি প্রথম জানতে পারেন শিশুর মা ও বাবা । এ সময় শিশুটিও ঘটনা খুলে বলে তার বাবা মাকে । পরে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসার জন্য তার বাবা-মা শিশুটিকে আনেন লোহাগড়া হাসপাতালে ।ওই শিশুর মা জানান, তার মেয়েকে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পাঁচুড়িয়া গ্রামের মৃত মোবারেক শেখের ছেলে চটপটি বিক্রেতা আকরাম শেখ (৫৫) কিছু খাবারসহ ১০ টাকা হাতে দিয়ে ফুসলিয়ে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শবর্তী বাগানে নিয়ে গিয়ে  ধর্ষণ করে জোরপূর্বক।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকাররম হোসেন উপস্থিত ছিলেন হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসার সময়। জরুরি বিভাগের চিকিৎসক রিপন কুমার ঘোষ বলেন, শিশুটির গোপন অঙ্গে ক্ষতের সৃষ্টি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেছি নড়াইল সদর হাসপাতালে ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্ত ব্যক্তির পক্ষের লোকজন ওই শিশুকে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে যেতে না দিয়ে লোহাগড়া হাসপাতাল চেষ্টা করছিলেন অভ্যন্তরেই মীমাংসার । তবে ওই শিশুর এই ঘটনার বিচার চান।লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকাররম হোসেন বলেন, থানায় নিয়ে আসা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে