লিও জেলা ৩১৫ বি২-এর নতুন কমিটি ঘোষণা, নেতৃত্বে নারীমুখ ইনা

শুক্রবার, জুলাই ২, ২০২১,৪:০৮ অপরাহ্ণ
0
142

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আনিকা ইসলাম : আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ইন্টারন্যাশনাল এর নতুন বর্ষ ২০২১-২২ শুরু হয়েছে। লায়ন্স ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫, বি২-এর যুব সংগঠন লিও ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি পদে লিও শারমিন জুয়াইরিয়া ইনা (ঢাকা মতিঝিল অর্কিড লিও ক্লাব) ও সেক্রেটারি পদে লিও মানিক হোসাইন (ঢাকা ব্লুজ লিও ক্লাব) নির্বাচিত হয়েছেন।

২০২০-২১ বর্ষে লিও জেলা ৩১৫, বি২-এর সভাপতি ছিলেন লিও মো. সামিউল আহসান অনিক। তিনি অত্যন্ত সুন্দর ও সাফল্যময় বছর পরিচালনা ও উপহার দিয়েছেন জেলাকে।

গত ৩০ জুন (বুধবার) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁস্থ বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন অডিটোরিয়ামে লায়ন্স জেলা ৩১৫, বি২-এর থ্যাংকস গিভিং সিরোমনিতে ও‌ হার্টি ওয়েলকাম অনুষ্ঠানে নতুন কেবিনেট ঘোষণা দেয়া হয়। নতুন এই কেবিনেট ঘোষণা দেন ২১-২২ বর্ষের জেলা গভর্নর এ টি এম নজরুল ইসলাম (এমজেএফ)।

অভিষেক বক্তব্যে ২০২১-২২ বর্ষের জেলা সভাপতি লিও শারমিন জুয়াইরিয়া ইনা বলেন, “STAY TOGETHER, SERVE STRONGER” (স্টে টুগেদার, সার্ভ স্ট্রংগার) এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে দৃঢ়ভাবে কাজ করে যেতে চাই।

এছাড়া কেবিনেটে সহ-সভাপতি পদে লিও মীর হোসেন মাসুদ (ঢাকা মেভিক্স লিও ক্লাব), ট্রেজারার পদে লিও সুলতানা সামিরা (ঢাকা মিডভ্যালি লিও ক্লাব) নির্বাচিত হয়েছেন।

২০২১-২২ বর্ষে তারা লায়ন্স জেলা ৩১৫, বি২-এর দায়িত্ব যথাযথভাবে পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে