লিও ক্লাব অব ঢাকা ওয়ান প্লাসের অর্জনের পাতা খুললো

সোমবার, আগস্ট ২২, ২০২২,১২:০০ পূর্বাহ্ণ
0
63

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গত ২০ আগস্ট বাংলাদেশ ফিল্ম আর্কাইভে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫-এ১ বাংলাদেশ কর্তৃক বঙ্গবন্ধু সেবা সপ্তাহ ২০২২ এর সমাপনী অনুষ্ঠান আয়োজিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন জেলা ৩১৫-এ১ এর জেলা গভর্নর ইন্জি. মোঃ মোস্তফা কামাল(পিএমজেএফ), সদ্য সাবেক গভর্নর আর্কিটেক্ট নিখীল চন্দ্র গুহ, অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন- বঙ্গবন্ধু চেয়ার, বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস(বিইউপি) সহ আরো সম্মানিত লায়নবৃন্দ এবং বিভিন্ন ক্লাবের শতাধিক লিওবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সদ্য যাত্রা শুরু করা লিও ক্লাব অফ ঢাকা ওয়ান প্লাস ৩৫ জন লিও সদস্য নিয়ে উপস্থিত হোন।
লিও ক্লাব অফ ঢাকা ওয়ান প্লাস এর যাত্রা শুরুর পরে এটাই ছিল তাদের প্রথম অনুষ্ঠান এবং তারা সেবার রিপোর্ট প্রদানে ৩য় স্থান অর্জন করে, যা ছিলো লিও ক্লাব অফ ঢাকা ওয়ান প্লাস এর প্রথম অর্জন । ক্লাবের প্রেসিডেন্ট, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষসহ ক্লাবের অন্যান্য সদস্যরা লায়ন জেলা ৩১৫-এ১ এর জেলা গভর্নর ইন্জি মোঃ মোস্তফা কামাল (পিএমজেএফ) এর থেকে সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করে।

গত ৮ আগস্ট থেকে উক্ত সেবা সপ্তাহের শুরু হয়েছিলো যা ছিলো লিও ক্লাব অফ ঢাকা ওয়ান প্লাস এর যাত্রা শুরুর প্রথম দিন এবং উক্ত কার্যক্রমের রিপোর্ট প্রদানের শেষ সময় ছিলো ১৮ আগস্ট।

লিও ক্লাব অফ ঢাকা ওয়ান প্লাসের সদস্যরা উদ্বোধনী অনুষ্ঠানে লায়ন্সদের সাথে সম্মিলিতভাবে ব্লাড প্রেসার মাপা, ডায়াবেটিস টেস্টিং এ অংশ নেয়। এছাড়া ও সেবা সপ্তাহের সময় জুড়ে উক্ত ক্লাব সদস্যরা দেশের বিভিন্ন জেলায় ৫৫০ এর অধিক বৃক্ষরোপণ, সোহরাওয়ার্দী উদ্যানে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য এবং শিক্ষা সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ, বিনামূল্যে রক্ত পরীক্ষা, রক্তদানসহ বিভিন্ন সেবাকার্য সম্পাদনের মাধ্যমে তাদের অর্জনের যাত্রা শুরু করে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে