র‍্যাবের হাতে গ্রেপ্তার ইভ্যালির এমডি ও চেয়ারম্যান

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১,১১:৩২ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

র‍্যাব গ্রেপ্তার করেছে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ই-ভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে। বৃহস্পতিবার বিকেলে তাদের গ্রেপ্তার করে র‍্যাব রাজধানীর মোহাম্মদপুরের বাসায় র‍্যাব অভিযান চালিয়ে।

বেশ কিছুদিন ধরে ই-কমার্স প্রতিষ্ঠান ই-ভ্যালির বিরুদ্ধে গ্রাহকদের অর্থ আত্মসাতের অভিযোগ নিয়ে আলোচনা চলছে। গ্রাহকরা প্রতিষ্ঠানটির বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশও করেছেন।

এর আগে বৃহস্পতিবার বিকালে র‍্যাব রাজধানীর মোহাম্মদপুরের বাসায় বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তাঁর স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বাসায় অভিযান চালায়।

আজ বৃহস্পতিবার রাজধানীর গুলশান থানায় উভয়ের নামে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেছেন আরিফ বাকের নামে এক ভুক্তভোগী।

মামলার এজাহারে বলা হয়েছে, আরিফ বাকের গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন। এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা দেয়নি। কাস্টমার কেয়ারে ফোন দিয়ে সমাধান পাওয়া যায়নি। ভুক্তভোগীর দাবি, অফিসে গিয়ে তাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বললে খারাপ ব্যবহার করেছে। সিইও রাসেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে ব্যর্থ হন তিনি। তার সঙ্গে ইভ্যালি চরম দুর্ব্যবহার করেছে বলেও অভিযোগে বলা হয়।

এর আগে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে বেশ কয়েকজন ভুক্তভোগী ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করতে রাজধানীর গুলশান থানায় যান। রাতেই তারা এ সংক্রান্ত লিখিত অভিযোগ থানায় জমা দেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে