র‍্যাবের স‌ঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

মঙ্গলবার, জুলাই ৩০, ২০১৯,৪:১০ পূর্বাহ্ণ
0
61

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গত ১৯ জুলাই চট্টগ্রামের প‌টিয়া থানাধীন ঝি‌রি‌ ইউনিয়‌নের মা‌লিয়ারা গ্রা‌মের অষ্টম শ্রেণির এক ছাত্রী‌কে ধর্ষ‌ণের অন্যতম আসা‌মি আরমান (২৫) নিহত হয়েছে র‍্যাবের স‌ঙ্গে কথিত বন্দুকযুদ্ধে।এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘ‌টে গতকাল সোমবার (২৯ জুলাই) দিবাগত রাত পৌনে ২টার দিকে  উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মেহেরআঁ‌টি গ্রামে । নিহত আরমা‌ন ওই গ্রামের তৈয়ব আলীর ছেলে।

র‍্যাপিড অ্যকশন ব্যাটা‌য়িন-৭, ক্রাইম প্রি‌ভেনশন কম্পা‌নি ৩ এর স্কোয়াড কমান্ডার সহকারী পু‌লিশ সুপার কাজী মো. তা‌রেক আজিজের ভাষ্যমতে, ধর্ষণ মামলার ওই আসামি তার সহযোগীদের নি‌য়ে ওই স্থানে অবস্থান করছেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে র‍্যাবের এক‌টি দল অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপ‌স্থি‌তি টের পে‌য়ে অভিযুক্ত ধর্ষণকারী ও তার সহ‌যোগীরা  গু‌লি ছোড়ে র‍্যাবকে লক্ষ্য ক‌রে। র‍্যাবও পাল্টা গু‌লি চালায়। দীর্ঘ সময় গু‌লি‌বিনিময়ের পর পালিয়ে যায় সন্ত্রাসীরা । এ সময় র‍্যাব ঘটনাস্থলে তল্লা‌শি চালিয়ে গু‌লি‌বিদ্ধ অবস্থায় আরমানকে উদ্ধার ক‌রে হাসপাতালে পাঠায়। প‌রে চি‌কিৎসকরা মৃত ঘোষণা করে ওই যুবককে ।

ঘটনাস্থলে তল্লা‌শি চা‌লি‌য়ে একটি অস্ত্র, সাত রাউন্ড তাজা গু‌লি ও ৯টি গু‌লির খোসা উদ্ধার করা হ‌য়ে‌ছে এবং এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্র‌ক্রিয়াধীন বলে  জানানো হয়েছে র‍্যাবের পক্ষ থেকে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে