রৌমারীতে দরিদ্র মানুষের মাঝে গণশিক্ষা প্রতিমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

সোমবার, নভেম্বর ২৩, ২০২০,১১:৫৪ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন গতকাল কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় ইকো মৌসুমী বন্যায় সাড়াদান প্রকল্পের আওতায় বেসরকারি সংস্থা সলিডারিটির উদ্যোগে দরিদ্র অসহায় উপকারভোগীদের মাঝে অর্থ সহায়তা, গবাদি পশু ও স্বাস্থ্য সুরক্ষা উপহার সামগ্রী বিতরণ করেন।

          প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী বলেন, ইউরোপ ও যুক্তরাষ্ট্র-সহ বিশ্বের কোন কোন দেশে করোনা মহামারির দ্বিতীয় পর্যায় শুরু হয়েছে। তাই আমাদেরকে করোনা মহামারি থেকে রক্ষা পেতে হলে এখন থেকে স্বাস্থ্যবিধি মেনে দৈনন্দিন কর্মকাণ্ড পরিচালনা করতে হবে এবং পাশাপাশি দেশের অর্থনীতির চাকাও সচল রাখতে হবে।

          বর্তমান সরকারকে জনবান্ধব উল্লেখ করে তিনি বলেন, দেশে করোনা মহামারি যতদিন থাকবে ততদিন গরিব দুঃখী মানুষের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাবে এবং বিভিন্ন আর্থিক সহায়তা অব্যাহত রাখবে। কেউ অনাহারে কষ্টে দিনাতিপাত করবে না। তিনি আরো বলেন, করোনা-সহ যে কোনো দুর্যোগে বর্তমান সরকার জনগণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

          অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা-সহ বিভিন্ন এনজিওর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে