রৌমারীতে অসহায় মানুষের মাঝে গণশিক্ষা প্রতিমন্ত্রীর উপহার বিতরণ

সোমবার, মে ২৫, ২০২০,৫:১৪ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন গতকাল কুড়িগ্রামের রৌমারীতে নিজস্ব তহবিল থেকে গরীব অসহায় মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করে তাঁদেরকে ঈদের শুভেচ্ছা জানান। এ উপহার সামগ্রীর মধ্যে  ছিল শাড়ি, লুঙ্গি, সেমাই, চাল, ডাল ও নগদ টাকা।

          প্রতিমন্ত্রী এসময় বলেন, এক মাস সিয়াম সাধনা ও সংযমের পর আগামীকাল কাঙ্ক্ষিত পবিত্র ঈদুল ফিতর। করোনা ভাইরাসের কারণে এবারের সিয়াম সাধনার মাসটা ছিল বিগত বছরের  চেয়ে সম্পূর্ণ আলাদা। এ মহাদুর্যোগের সময় বর্তমান সরকার সাধ্যমত আপনাদের সহযোগিতা করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে। করোনা ভাইরাস সংক্রমণ থেকে দেশ সম্পূর্ণভাবে মুক্তি না পাওয়ায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সবাইকে আহ্বান জানান। 

          ঈদের উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল ইমরানসহ অন্যন্য সরকারি কর্মকর্তাবৃন্দ। এছাড়া আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ এবং মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে