রোট্যারেক্ট ক্লাব অফ ঢাকা প্যাসিফিকের সেলাই মেশিন বিতরণ

শনিবার, ডিসেম্বর ১১, ২০২১,১০:১৭ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গতকাল শুক্রবার বিকালে রোট্যারেক্ট ক্লাব অফ ঢাকা প্যাসিফিকের নিয়মিত সভা অনুষ্ঠিত হয়। সভা সমাপ্তির পর স্বাবলম্বী প্রকল্পের আওতায় দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। 

সেলাই মেশিন বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন রোট্যারেক্ট ক্লাব অফ ঢাকা প্যাসিফিকের সাবেক প্রেসিডেন্ট(৯৬-৯৭) এম ফেরদৌস রাহমান ও তার স্ত্রী ফাতেমা ফেরদৌস লিপি, বিশেষ অতিথি ছিলেন রোট্যারেক্ট জেলা ৩২৮১- এর ট্রেজারার(২১-২২) সৌকত সাহা, ডিস্ট্রিক ডিরেক্টরি সেক্রেটারী তারিকুল ইসলাম।

কার্যক্রমটি পরিচালনা করেন রোট্যারেক্ট ক্লাব অফ ঢাকা প্যাসিফিকের প্রেসিডেন্ট(২১-২২) মোঃ সাঈদ আল সাবা।

এম ফেরদৌস রাহমান বলেন, রোট্যারেক্ট ক্লাব অফ ঢাকা প্যাসিফিক বর্তমান জনকল্যাণমূলক উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছে।অসহায়দের স্বাবলম্বী করে তুলতে নানামুখী উদ্যোগ ইতোমধ্যে আশার আলো দেখিয়েছে।

সরকারের পাশাপাশি আমরা সবাই মিলে উদ্যোগ নিলে দেশের অনেক অসহায় পরিবারের দুর্ভোগ অনেকটা কমানো সম্ভব বলে আমি মনে করি।

রোট্যারেক্ট ক্লাব অফ ঢাকা প্যাসিফিকের প্রেসিডেন্ট(২১-২২) মোঃ সাঈদ আল সাবা তার বক্তব্যে বলেন, ‘আমরা এরকম জনকল্যাণমূলক কাজকে সবসময় প্রাধান্য দিয়ে থাকি। রোটারেক্ট এর মাধ্যমে আমরা সমাজের জন্য কিছু অনন্য দৃষ্টান্ত স্থাপন করতে চাই। সকলে মিলে সম্মিলিত প্রয়াসে এই দুস্থ ও অসহায় মানুষদের জন্য কিছু করতে পারাটাই পরম সৌভাগ্যের।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে