রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ মিডসিটির ২৬৫তম নিয়মিত সভা অনুষ্ঠিত

সোমবার, আগস্ট ৩০, ২০২১,১১:৪১ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আনিকা ইসলাম অদিতি : গত ২৮ আগস্ট (শনিবার) রাত ৮.৩০ মিনিটে অনলাইন প্ল্যাটফর্ম গুগল মিটে অনুষ্ঠিত হয়ে গেলো রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ মিডসিটির ২৬৫ তম নিয়মিত সভা এবং রোটারী ২০২১-২২ বর্ষের ৪র্থ ইয়ালি সভা।

উক্ত সভায় সভাপতিত্ব করেন রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ মিডসিটির সভাপতি আবদুল হান্নান মিল্টন। প্রথমেই সভার অনুষ্ঠানিকতা শুরু হয় পবিত্র কোরআন তেলওয়াত এর মধ্য দিয়ে। এরপর সনাতন ধর্মাবলম্বীদের প্রতি সম্মান জানিয়ে গীতা পাঠ করা হয়। জাতীয় সঙ্গীত এবং রোটারেক্ট পারপাস/রোটারেক্ট প্রত্যয় পাঠের মধ্য দিয়ে সভার রীতি অনুসরণ করা হয়।

উক্ত অনলাইন সভায় উপস্থিত হয়ে সভা সাফল্যমণ্ডিত করতে সহযোগীতা করেন রোটারী ক্লাব অব নারায়নগঞ্জ মিডসিটির রোটারীয়ান রফিকুল ইসলাম পিএসসিসি,রোটারীয়ান সাদিক আশরাফ সুমন, রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ মিডসিটির প্রতিষ্ঠাতা ও অভিভাবক সিপি আনিসুর রহমান সোহান, অতীত সভাপতি এবং এক্স রোটারেক্টর মোঃ জসীম উদ্দিন।

প্রত্যেকে তাদের শুভেচ্ছা বক্তব্যে,”রোটারেক্ট ক্লাব অব নারায়ণগঞ্জ মিডসিটির প্রতিষ্ঠার ইতিহাস-ঐতিহ্য, কার্যক্রম ও অর্জন সমূহ এবং রোটারেক্ট এর উদ্দেশ্য ব্যাপ্তি সদস্যদের কাছে বর্ণনা করেন যা উপস্থিত সকলকে অনুপ্রাণিত করে। ক্লাবের বর্তমান সভাপতি জনাব আবদুল হান্নান মিল্টন উক্ত সভায় ক্লাব এর সদস্য, বোর্ড অব ডিরেক্টর বৃন্দ সহ দেশে বিদেশের সকল রোটারেক্ট ক্লাব কে সাথে নিয়ে এবং সকল শুভাকাঙ্খীদের সহযোগীতায় একটি সুন্দর ফেলোশিপের মাধ্যমে রোটারেক্ট ক্লাব অব নারায়নগঞ্জ মিডসিটির চিরচেনা ঐতিহ্যে রক্ষা করে সামনের দিকে এগিয়ে নেওয়ার প্রত্যাশা ব্যাক্ত করেন। যা শুধু ক্লাব কে নয় সমৃদ্ধ করবে রোটারী এবং রোটারেক্ট অঙ্গনকে এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন রোটারেক্ট ডিস্টিক্ট ৩২৮১ এর সুযোগ্য ডি আর আর এম. মোস্তাফিজুর রহমানের প্রতি যার সহযোগীতায় এবং আন্তরিকতায় রোটারেক্ট ক্লাব অব নারায়নগঞ্জ মিডসিটি ক্লাবের হাত ধরেন এবং রোটারেক্ট কার্যক্রম কে এগিয়ে নিতে উৎসাহ, সাহস এবং ভরসা পান।

এছাড়াও অনলাইন সভায় আরো উপস্থিত ছিলেন ক্লাবের (২০১৩-১৪)-এর অতীত সভাপতি জুবায়ের রহমান, (২০১৪-১৫) অতীত সভাপতি রফিকুল ইসলাম রিটন, (২০১৫-১৬) অতীত সভাপতি মো. জসীমউদ্দীন,(২০১৬-১৭) অতীত সভাপতি মো. আজিজুল ইসলাম,(২০১৭-১৮) অতীত সভাপতি মো. মাজহারুল ইসলাম এছাড়াও অন্যান্য ক্লাব প্রেসিডেন্ট, সেক্রেটারি, রোটারেক্টর, রোটারিয়ান, ডিস্ট্রিক্ট অফিসিয়ালসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।
সচিব রিপোর্ট, কালচারাল সেগমেন্ট, ক্লাব পরিসেবা কার্যক্রম, সার্জেন্ট রিপোর্ট পেশ, বোর্ড অব থ্যাংক্স গিভিং এর মধ্য দিয়ে সভাপতি সভার মুলতবি ঘোষণা করেন।

এই সময় রোটারেক্ট ক্লাব অব নারায়নগঞ্জ মিডসিটির সদস্যবৃন্দ ক্লবের কার্যক্রম এগিয়ে নেবার ও অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে