রোটারিয়ানদের মতো সেবামূলক কাজে এগিয়ে আসতে হবে : স্বপন ভট্টাচার্য্য

শনিবার, জানুয়ারি ৯, ২০২১,১২:৪৫ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রোটারিয়ানদের মতো সবাইকে সেবামূলক কাজে  এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী  স্বপন ভট্টাচার্য্য।

          প্রতিমন্ত্রী গতকাল যশোর পিটিআই অডিটোরিয়ামে রোটারি ক্লাব অভ্‌ যশোর এর ৪৭তম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়  একথা বলেন।

          প্রতিমন্ত্রী বলেন, রোটারি একটি আন্তর্জাতিক সেবাধর্মী সংগঠন। এ সংগঠনের মূলমন্ত্র হচ্ছে-নিঃস্বার্থে অন্যের সেবা করা। পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে বিশ্ব শান্তিস্থাপনের জন্য রোটারিয়ানরা কাজ করে যাচ্ছেন। দিন দিন সেই পরিধি আরো বাড়ছে। করোনাকালেও  বিভিন্নভাবে তারা মানবিকতার হাত বাড়িয়ে  মানুষের মনে জায়গা করে নিয়েছে। তাদের আর্তমানবতার সেবায় চালানো এই অভিযান আরো বেশি বিস্তৃত আকারে অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

          অভিষেক কমিটির চেয়ারম্যান পিপি জিল্লুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  অংশ নেন  আইপিডিজি খায়রুল আলম, এম এ ওয়াহাব, বাংলাদেশ মহিলা পরিষদ যশোর জেলার সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য। অনুষ্ঠানে যশোর, খুলনা, কুষ্টিয়া, সাতক্ষীরা অঞ্চলের রোটারিয়ান ও ডিস্ট্রিক লিডারগণ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে