রেলী মোড়ে রানার মোটরসাইকেলের নতুন শো-রুম উদ্বোধন

মঙ্গলবার, এপ্রিল ৪, ২০২৩,১১:৩২ পূর্বাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব সংবাদদাতা : বিভিন্ন ধরনের মোটরসাইকেল নির্মাণ ও বাজারজাতকারী প্রতিষ্ঠান রানার অটোমোবাইল পিএলসি বিগত ২৩ বছর যাবৎ সমগ্র বাংলাদেশে সুনামের সাথে “রানার মোটরসাইকেল” নামে বাজারজাত করে আসছে। প্রতিষ্ঠানটি গত ২০১৭ সাল হতে ০৬ বছর যাবৎ ময়মনসিংহ শহরের সি.কে.ঘোষ রোডে ত্রিশাল বাস স্ট্যান্ডের পাশেই স্থাপিত শো-রুম হতে নিজস্ব ব্রান্ডের মোটরসাইকেল বিক্রয় করে আসছিল। 

পূর্বের শো-রুমটি ছোট হওয়ায়, স্থান সংকুলানে সমস্যা হওয়ায় এবং সম্মুখে গাড়ী পার্কিং-এর পর্যাপ্ত জায়গা না থাকায় পূর্বের শো-রুমটি ৩০,কালি বাড়ী রোডস্থ রেলী মোড়ে অবস্থিত নির্মাণাধীন ১০ তলা রিভার ভিউ টাওয়ারের নীচতলার দক্ষিণাংশে ১১০০ বর্গফুট জায়গা নিয়ে বর্তমানে নতুন শো-রুমটি বৃহৎ কলবরে যাত্রা শুরু করেছে।

তারই পরিপ্রেক্ষিতে গত ২৭ মার্চ দুপুর ২.০০ ঘটিকায় রেলী মোড়ে রিভার ভিউ টাওয়ারের নীচ তলার বাণিজ্যিক অংশে রানার অটোমোবাইল পিএলসি-র দৃষ্টি নন্দন সাজসজ্জায় স্থানান্তরিত ও নতুন রূপে সজ্জিত নতুন শো-রুমের এক জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে রানার গ্রুপের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান খান প্রধান অতিথি এবং বর্তমান এমডি সুবীর কুমার রায় বিশেষ অতিথি হিসেবে যোগদানের কথা থাকলেও অন্য আরেকটি জরুরী দাপ্তরিক কর্মসূচীতে অংশগ্রহণ করায় উনারা আর যোগদান করতে পারেননি। 

উনাদের অনুপস্থিতিতে ২৭ শে মার্চ ২০২৩ রোজ বুধবার রানার অটোমোবাইলস পিএলসির ময়মনসিংহ রেলী মোড়ে স্থানান্তরিত নতুন শো-রুমের  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানার অটোমোবাইলস পিএলসি- এর এরিয়া সেলস ম্যানেজার মোঃ সোহেল রহমান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিভার ভিউ টাওয়ারের সম্মানিত শেয়ার হোল্ডার ও সাধারণ সম্পাদক, রিভার ভিউ টাওয়ার নির্মাণ প্রকল্প এবং অবসরপ্রাপ্ত সাবেক আঞ্চলিক বীজ প্রত্যয়ন কর্মকর্তা ও উপ-পরিচালক “বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক-২০১৮” প্রাপ্ত  বিশিষ্ট লেখক এবং কৃষিবিদ সাংবাদিক শেখ মোঃ মুজাহিদ নোমানী ও রানার অটোমোবাইল পিএলসির ক্রেডিট এর সেলস ম্যানেজার মোহাম্মদ রবিউল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টেরিটরি সেলস ম্যানেজার  জনাব মোঃ শফিউল আজম ও শো-রুম ম্যানেজার মোহাম্মদ আবুল কাশেমসহ ময়মনসিংহে রানার অটোমোবাইলস লিমিটেড এর কর্মরত কর্মকর্তা বৃন্দ এবং  অন্যান্য মোটরসাইকেল  কোম্পানির শো-রুমের ম্যানেজারগন ও রানারের কাস্টমারবৃন্দ।

বাইতুল হামদ মসজিদের ইমাম ও খতিব আব্দুল কাইয়ুম উপস্থিত সকল সম্মানিত অতিথিবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিদেরকে নিয়ে মেইন গেইটে ফিতা কেটে নতুন শো-রুমের উদ্বোধন করেন এবং দোয়া পরিচালনা করেন। 

এ বছরের শুরুতে ” অদম্য রানার” শিরোনামে রানার অটোমোবাইল পিএলসি এক নতুন প্রমোশনাল কার্যক্রম শুরু করে। বিশেষ অতিথি রিভার ভিউ টাওয়ারের নির্মাণ প্রকল্পের সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদ, বাংলাদেশ-এর সিনিয়র সহ-সভাপতি কৃষিতে সর্বোচ্চ সরকারি সম্মাননা “বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক-২০১৮” প্রাপ্ত বিশিষ্ট লেখক কৃষিবিদ শেখ মোঃ মুজাহিদ নোমানী তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, “অদম্য রানার”-কে  দেখে মনে পড়ে গেল গত বছর সরকারি-বেসরকারি বিভিন্ন জেলার স্থানীয় ও জাতীয় দৈনিক পত্র-পত্রিকা,বাংলা ও ইংরেজি মাসিক ম্যাগাজিনসমুহে প্রকাশিত  তাঁর লেখা কবিতা ” অদম্য এক বাংলাদেশ “-এর কথা যা পরবর্তীতে ইংরেজিতে অনুদিত হয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের একমাত্র ইংরেজি সরকারি প্রকাশনা “Bangladesh Quarterly, The Reflector- এর বিশেষ সংখ্যায় ” Unstoppable Bangladesh” and “The Unstoppable One Bangladesh” শিরোনামে প্রকাশিত হয় । 

যেখানে তুলে ধরা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা অসীম সাহসী ও তীক্ষ্ণ দূরদৃষ্টি সম্পন্ন বিশ্বের সফল ও সৎ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অকুতোভয় নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে চলেছে উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে যা বাংলাদেশকে আজ অনুন্নত, দারিদ্র্য আর দুর্ভিক্ষের দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হওযার অর্জন আর সাফল্যের কাহিনী। তলাবিহীন ঝুড়ি হতে বাংলাদেশ আজ পরিণত হয়েছে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ ও খাদ্য রপ্তানিকারক এক দেশে। 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এখন একটাই ভিশন ও মিশন ” ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধ উন্নত স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা।”

“অদম্য এক বাংলাদেশ”এর উন্নয়ন আর অনন্য সব  অর্জন ও সাফল্যের মতো রানার অটোমোবাইল পিএলসির “অদম্য রানার” অদম্য গতিতে এগিয়ে চলুক আরও উত্তরোত্তর সাফল্যে আর ক্রেতাদের পরম সন্তুষ্টি অর্জনে। 

এই কামনা করে রিভার ভিউ টাওয়ারে নতুন শো-রুম স্থাপনে রানার গ্রুপের নির্বাচনকে শুভেচ্ছা ও স্বাগতম জানান এবং ” অদম্য রানার”-এর উত্তরোত্তর সাফল্য ও প্রসার কামনা করে তাঁর বক্তব্য শেষ করেন।

রানার অটোমোবাইল পিএলসির উপস্থিত অন্যান্য উর্ধ্বতন কর্মকতাবৃন্দ রিভার ভিউ টাওয়ারে স্থানান্তরিত রানারের নতুন শো-রুমের সাফল্য কামনা করে সকলের সমর্থন ও আন্তরিক সহযোগিতা কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে যোগদানকৃত ক্রেতাবৃন্দ রানার এর মোটরসাইকেলের উচ্চ মান ও সর্বোচ্চ সেবা প্রদানের ভূয়সী প্রশংসা করেন। 

অনুষ্ঠান শেষে উপস্থিত অতিথিবৃন্দের মাঝে ইফতারি প্যাকেট বিতরণের মাধ্যমে আপ্যায়ন করে রানারের কর্তৃপক্ষ ও উপস্থিত অতিথিবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ময়মনসিংহ শো-রুমের ম্যানেজার মোঃ আবুল কাশেম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে