রূপগঞ্জ অগ্নিকাণ্ড : স্বজনদের কাছে হস্তান্তর হলো ২৪ মরদেহ

বুধবার, আগস্ট ৪, ২০২১,২:১৫ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ হস্তান্তর করা হয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড অ্যান্ড বেভারেজ কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৪৮ জনের মধ্যে ২৪ জনের মরদেহ ।

প্রায় এক মাসের দীর্ঘ অপেক্ষার পর আজ বুধবার (৪ আগস্ট) দুপুর ২টার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গ থেকে ।

এর আগে সকাল থেকেই দুই হাসপাতালে অপেক্ষা করতে থাকেন মরদেহ বুঝে নিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা স্বজনরা। তাঁদের আর্তনাদে এ সময় ভারী হয়ে ওঠে হাসপাতালের পরিবেশ।  ঢামেক মর্গের মরচুয়ারি অ্যাসিস্ট্যান্ট সিকান্দার মিয়া বলেন, ‘আজ ২৪টি মরদেহ হস্তান্তর করা হয়েছে।’

গত মাসের ৮ জুলাই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড অ্যান্ড বেভারেজের সেজান জুস কারখানায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ৪৮ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। পরের দিন স্থানীয় প্রশাসন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কারখানার ভেতর থেকে ৪৮টি পোড়া মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য তা ঢামেক মর্গে পাঠানো হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে