রাষ্ট্রায়ত্ব পাটকল-চিনিকল, পাট-আখ চাষী রক্ষায় ২৭ ফেব্রুয়ারী শ্রমিক-কৃষক সমাবেশ

শুক্রবার, ফেব্রুয়ারি ১২, ২০২১,৯:০৫ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আধুনিকায়ন করে রাষ্ট্রায়ত্ব খাতে পাটকল-চিনিকল চালু, পাট-আখ চাষী রক্ষায় ২৭ ফেব্রুয়ারী ঢাকায় অনুষ্ঠিতব্য শ্রমিক-কৃষক সমাবেশ সফল করতে গতকাল ১১ ফেব্রুয়ারী বেলা ১২টায় ৩১/এফ, তোপখানা রোডে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

পাট-সুতা ও বস্ত্রকল শ্রমিক-কর্মচারী সংগ্রাম পরিষদের আহবায়ক প্রবীণ শ্রমিক নেতা সহিদুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় যুগ্ম আহবায়ক কামরূল আহসান, কাজী রুহুল আমীন, শরীফুজ্জামান শরীফ, আনোয়ার আলী, কিশোর রায়, কামরুল হাসান ও আমন্ত্রিত হিসেবে রুহিন হোসেন প্রিন্স উপস্থিত ছিলেন।

সভায় আধুনিকায়ন করে পাটকল, চিনিকল চালু ও পাট-আখ চাষী রক্ষায় কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবী পুনঃব্যাক্ত করে বলা হয়, মুক্তিযুদ্ধের অর্জন এই রাষ্ট্রীয় খাত রক্ষা করতে সচেতন দেশবাসিকে ঐক্যবদ্ধ হতে হবে। মুক্তিযুদ্ধের অর্জন এই খাতকে কোন ভাবেই লুটপাটকারীদের হাতে তুলে দেওয়া যাবে না।

সভায় আগামী ২৭ ফেব্রুয়ারী ঢাকায় শ্রমিক-কৃষকের সমাবেশ সফল করতে দেশের বিভিন্ন এলাকায় সভা-সমাবেশ-বিক্ষোভ এর কর্মসূচী নেওয়া হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে