রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে মন্ত্রী পরিষদ সদস্যবৃন্দের শোক

শনিবার, জুলাই ১৮, ২০২০,৪:৫৩ পূর্বাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাষ্ট্রপতি মো আবদুল হামিদের ছোট ভাই কিশোরগঞ্জের মিঠামইন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ।

          শোকবার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

          বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন।  তিনি আজীবন এলাকাবাসীর আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে গেছেন। তিনি রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি শিক্ষকতা এবং মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন।

          ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আজ রাত সোয়া ১ টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ……. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।  

          আবদুল হাই এর মৃত্যুতে শোক জানিয়েছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী; আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী; কৃষিমন্ত্রী; পরিকল্পনা মন্ত্রী; তথ্যমন্ত্রী; বাণিজ্য মন্ত্রী; অর্থমন্ত্রী; এলজিআরডি মন্ত্রী; পররাষ্ট্রমন্ত্রী; বিজ্ঞান ও প্রযু্ক্তি মন্ত্রী; পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী; শিল্পমন্ত্রী; মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী; খাদ্যমন্ত্রী; প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী; তথ্য প্রতিমন্ত্রী; বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী; শিল্প প্রতিমন্ত্রী; আইসিটি প্রতিমন্ত্রী; সংস্কৃতি প্রতিমন্ত্রী; মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী; গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী; যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে