রাশিয়ার রাস্তায় ছদ্মবেশে ঘুরছেন সালমান খান

মঙ্গলবার, আগস্ট ২৪, ২০২১,১১:৩২ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানকে গালভর্তি দাড়ি, উষ্কখুষ্ক চুল, পরনে লাল শার্ট ও ডেনিম, মাথায় বাঁধা পট্টি – এমনই বেশে রাশিয়ার রাস্তায় ঘুরতে দেখা গেছে। চট করে দেখলে চেনার উপায়ও নেই তাকে। তবে ব্যক্তিগত কোনো কারণে সালমান এমন বেশভূষা ধরেননি। ‘টাইগার থ্রি’ সিনেমার জন্য তার এই নতুন লুক।

এই মুহূর্তে শুটিংয়ের জন্য ছবিটির পুরো টিম রাশিয়াতে আছে। রাশিয়ার রাস্তায় সালমানের সঙ্গে দেখা গেছে তার ভাই সোহেল খানের ছেলে নির্ভান খানকেও।

সালমান খান ছাড়া মহেশ মাঞ্জরেকর পরিচালিত এই ছবিতে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমি। ভারতজুড়ে লকডাউন শিথিল হওয়ার পরই এই ছবির শুটিং শুরু করেছিলেন সালমান। কিন্তু মহারাষ্ট্রে হঠাৎ করে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় ছবির শুটিং বন্ধ করে দিতে হয়েছিল সরকারি নির্দেশ মেনে। তারপর সাইক্লোনের কারণেও ক্ষতির মুখে পড়তে হয় এই ছবিকে। ‘টাইগার থ্রি’ ছবির শুটিং সব কিছু সামলে বেশ জোরেশোরে শুরু হয়েছে।

বিদেশের পাশাপাশি ছবির শুটিং হবে মুম্বাইয়ের একাধিক জায়গায়। এ ছাড়া শুটিং চলবে ইউরোপের বিভিন্ন শহরে টানা দুই মাস। সেই সঙ্গে আরব আমিরাতে ছোট কয়েকটি দৃশ্যের শুটিং হবে। জানা গেছে এই ছবির জন্য ক্যাটরিনা কাইফ বিশেষ প্রস্তুতি নিচ্ছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে