রামগঞ্জে অগ্নিকাণ্ডে দুটি মুদি দোকান পুড়ে ২০ লাখ টাকার ক্ষতি

বুধবার, জুলাই ৩১, ২০১৯,১০:১৪ পূর্বাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

লক্ষ্মীপুরের রামগঞ্জে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গেছে দুটি মুদি দোকান। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে ।এ দুর্ঘটনা ঘটে মঙ্গলবার (৩০ জুলাই) গভীর রাতে উপজেলার ভোলাকোট ইউনিয়নের শ্রীনারায়নপুর গ্রামে । 

খবর পেয়ে বুধবার (৩১ জুলাই) সকালে  ঘটনাস্থল পরিদর্শন করেছেন ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ মানিক। এ সময় তিনি ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী কামাল ও জোবায়েরকে ২০ হাজার করে ৪০ হাজার টাকা দেন। এ ছাড়া সমাজের বিত্তবানদের তাদের আহ্বান জানান পাশে থাকার ।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো রাতে দুটি দোকান বন্ধ করেই কামাল ও জোবায়ের বাড়ি যান। রাতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে  সূত্রপাত আগুনের। পরে দোকানে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুহূর্তের মধ্যে  ছড়িয়ে পড়ে আগুন। খবর পেয়ে রামগঞ্জ ও চাটখিল উপজেলা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ৩ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই দোকান দুটি পুড়ে ছাই হয়ে যায়।ব্যবসায়ীদের দাবি এতে টাকাসহ মালামাল, আসবাবপত্র ও দোকান পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে ।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জোবায়ের জানান, আত্নীয়-স্বজন থেকে ধার-দেনা করে তিন বছর আগে দোকানটি দিয়েছি। প্রায় এক বছর আগে  চুরির ঘটনা ঘটেছে দোকানে। এখন আবার আগুনে আমার দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার প্রায় ক্ষতি হয়েছে ৯ লাখ টাকার । এখন আমি নিঃস্ব হিয়ে গেছি।  পরিশোধ করতে পারিনি ধার-দেনা করা টাকাও।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে