রাতে শিক্ষার্থীদের আড্ডা বন্ধ করতে ঝালকাঠি জেলা পুলিশের বিশেষ অভিযান, আটক ২৬

বুধবার, আগস্ট ৭, ২০১৯,৬:২৪ পূর্বাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সন্ধ্যার পর লেখাপড়া ছেড়ে পথেঘাটে ঘোরাফেরা কিংবা চায়ের দোকান, পার্কে আড্ডারত শিক্ষার্থীদের ঘরমুখী করতে ঝালকাঠি জেলা পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে ।
সোমবার (৫ আগস্ট) রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত শহরের পার্ক, গাবখান ব্রীজসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটকও করা হয় ২৬ জন শিক্ষার্থীকে। পরে তাদের মুচলেকা নিয়ে এবং বুঝিয়ে শুনিয়ে ছেড়ে দেয়া হয় অভিভাবকদের জিম্মায়।

এ ব্যাপারে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, সন্ধ্যার পর চায়ের দোকান এবং পার্কসহ শহরের বিভিন্ন স্থানে আড্ডা দিয়ে সময় নষ্ট করছে এমন শিক্ষার্থীদেরকে বুঝিয়ে বাড়ি পাঠানোর জন্য আমরা একটি বিশেষ অভিযানে নেমেছি। এতে  সুপথে থাকবে
কিশোর-তরুণরা। পাশাপাশি রোধ হবে গ্যাং কালচার। একই সঙ্গে ছেলে-মেয়েরা  মনোনিবেশ করতে পারবে লেখাপড়ায়।পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান এ অভিযান অব্যাহত থাকবে ।

এ বিশেষ অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী ছোয়াইব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, সদর থানার ওসি শোনিত কুমার গায়েন, ডিবির ওসি ইকবাল বাহারও অংশ নেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে