রাণীশংকৈলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক চেয়ারম্যানের উঠান বৈঠক

শনিবার, অক্টোবর ১৬, ২০২১,১১:৫৬ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)­­ প্রতিনিধি : ইউপি নির্বাচনকে সামনে রেখে ত্যাগী নেতারা অনেকে দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটারদের মতামতের উপর ভিত্তি করে মাঠে নেমেছেন।আসন্ন এ নির্বাচনকে ঘিরে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে নেকমরদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ’লীগের ইউনিয়ন সভাপতি হাজারো মানুষের অনুরোধক্রমে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার মতব্যক্ত করেন।

মঙ্গলবার (১৪ অক্টোবর) বিকেলে ২ নং নেকমরদ ইউনিয়নের কুমোরগঞ্জ-করনাইট চেয়ারম্যান এর নিজ বাসভবনে উঠান বৈঠকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করার এ মতব্যক্ত করেন।

স্বতন্ত্র প্রার্থীর উঠান বৈঠকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,ওয়ার্ড আ.লীগ সভাপতি মো: মুকুল,রেজাউল করিম,সম্পাদক বিক্রম রায়, আ.লীগ নেতা আনসার আলী, রফিকুল ইসলাম,নফির মাস্টার, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহেরুল ইসলাম ও ওয়াহেদ আলী, বিএনপি নেতা হামিদুর রহমান এবং ছাত্রলীগ নেতাসহ অনেকে।

বৈঠকে আ.লীগ নেতারা বলেন, আমরা( আ.লীগ ) ইউপি নির্বাচনে নৌকার যোগ্য মাঝি পাইনি,তাই আমরা দলমত-নির্বিশেষে সাবেক চেয়ারম্যানকে সমর্থন করলাম এবং তাকে আমরা ভোটে নির্বাচিত করব ইনশাল্লাহ।

নেতারা আরো বলেন,যারা নৌকা নিয়ে খেলছেন আপনারা সাবধান হয়ে যান। আমরা আগামী ১১ তারিখ দেখিয়ে দিব নৌকার আসল মাঝি কে। আমরা ইউনিয়নবাসী আলহাজ্ব আবুল হোসেন মাস্টারকে ভোট দিয়ে জয়যুক্ত করব আর অন্য প্রার্থীকে নয়।

নেকমরদ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সভাপতি রাফসান জানি সানি‘র সঞ্চালনায় উঠান বৈঠনে অন্যান্য বক্তারা আরো বলেন, আবুল হোসেন মাস্টার একজন যোগ্য ব্যক্তি । তিনি আমাদের অভিভাবক। তিনি এবার নির্বাচনে অংশ নিতে চেয়েছিলেন না আমাদের এলাকাবাসীর অনুরোধে অংশ নিচ্ছেন। তাই আমরা দলমত- নির্বিশেষে তার জন্য শ্রম দিয়ে তাকে জয়যুক্ত করব।

ভোটারদের উদ্দ্যেশে বক্তারা আরো বলেন,আপনারা আপনাদের মূল্যাবান ভোট দিয়ে আবুল হোসেনকে নির্বাচিত করবেন আর যে প্রার্থী আপনাদের টাকা দিবে ভোটের জন্য তাদের টাকা খেয়ে ফেলবেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে