রাণীশংকৈলে মহিলা শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সোমবার, মে ১৭, ২০২১,১১:৪৫ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)­প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইটভাটার এক বিধবা শ্রমিকের গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

গত শনিবার(১৫ মে) দুপুরে উপজেলার উত্তর বনগাঁও (পাকুয়ানটূলি) গ্রামের বি আর বি ইট ভাটার পাশের একটি গাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত বেহুলা বেগম(৫২) মৃত ইউনুস আলীর স্ত্রী।

এলাকাবাসী জানায় ভাটার পাশে ধান ক্ষেতে কীটনাশক ছিটানোর সময় এক কৃষক ঝুলন্ত ব্যক্তিকে দেখতে পেলে এলাকায় খবর দেয় এবং পরে এলাকার লোকজন গিয়ে ঝুলন্ত লাশ টি দেখতে পেলে বিষয়টি রানীশংকৈল থানায় অবহিত করলে থানা পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এলাকাবাসী এবং বেহুলা বেগমের পারিবারিক সূত্রে জানা গেছে,ওই ভাটার এক ট্রলির ড্রাইভারের সাথে টাকা-পয়সা নিয়ে কোন একটা সম্পর্ক ছিল এবং সেই জের ধরেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন, এ বিষয়ে নিহতের ছেলে বেল্লাল একটি মামলা করেছে। লাশ উদ্ধার করে ঠাকুরগাঁওয়ে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে