রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বুধবার, অক্টোবর ২৭, ২০২১,১:৪৩ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৫ নং বাচোর ইউনিয়নের কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে উপজেলার কাতিহার উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু।
আহ্বাবায়ক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও  দিগেন্দ্র নাথ রায়ের সঞ্চালনায় বিকেলে সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, যুগ্ন সম্পাদক এ্যড: মোস্তাক আলম টুলু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও জেলা কৃষক লীগের আহব্বায়ক পাবারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সইদুল হক,সম্পাদক তাজউদ্দীন আহমদ,জেলা কৃষকলীগ সদস্য সচিব ফরহাদ আহম্মেদ চৌধুরী রিংকু, আওয়ামী লীগ নেতা প্রভাষক প্রশান্ত বসাক,যুবলীগ নেতা রমজান আলী প্রমুখ।
সম্মেলনে অতিথিরা বলেন, দেশের মূল চালিকা শক্তি হচ্ছে কৃষকরা। দেশের ৮০ ভাগ কৃষকরাই দেশের অর্থনীতিতে ভূমিকা রাখছে। তাদের কারণেই আজ বাংলাদেশ বিশ্বের দরবারে নাম রাখছে। তাদের কারণেই সারাবিশ্বে সবজি উৎপাদনে বাংলাদেশ আজ তৃতীয় স্থানে ।
বক্তারা আরো বলেন, শুধু সবজি নয় আমাদের প্রধান খাদ্য ধান (ভাত) উৎপাদনেও বাংলাদেশ আজ ৪র্থ অবস্থানে।  তাই আসুন আমরা সকলেই ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন, উপজেলা, জেলা এবং কেন্দ্রীয় পর্যন্ত কৃষকলীগকে শক্তিশালী  করে জননেত্রীর হাতকে শক্তিশালী করে  বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করি।

আলোচনা শেষে সন্ধ্যা ৭ টায় সম্ম্মলন আয়োজক কমিটি দেলোয়ার হোসেন কে সভাপতি ও জাহাঙ্গীর আলম হিরুকে সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা দেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে