রাজশাহীতে ২৬ জুয়ারীকে আটক করেছে র‌্যাব

রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০,৮:৫২ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জুয়ার আসর থেকে ২৬ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে। তাদের আটক করা হয় বলে র‌্যাব-৫ গণমাধ্যমকে জানিয়েছে, শিরোইলের ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে।

শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ২৬ জনকে আটক করা হয়েছে মহানগরীর শিরোইলের ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় বলে জানিয়েছে র‌্যাব। অভিযানে নগদ দুই লাখ ১২ হাজার ৮০০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়েছে ঘটনাস্থল থেকে।

আটকরা হলেন- রাজশাহী মহানগরীর মিয়াপাড়া এলাকার রফিকুল ইসলাম বাবু (৪৬), শিরোইল স্টেশনপাড়া এলাকার উজ্জল হোসেন (৩২), সেলিম রেজা বিশু (৩২), শিরোইলের মোল্লামিল এলাকার শফিকুল ইসলাম (৪২), সেন্টু মণ্ডল (২৩), উপশহর এলাকার আবু হেনা মোস্তফা কামাল (৪৭), রাজারাহাতা এলাকার কাজী ছোটন (৪২), গণকপাড়া এলাকার মমিনুর রহমান (৪০), শিরোইল এলাকার আলমগীর হোসেন (৩০), বিহারী কলোনী এলাকার ফরমান আলী (৪০), আব্দুল ওয়াদুদ (৩৮), জাহাঙ্গীর হোসেন (৩৫), হাজরাপুকুর এলাকার সুমন শেখ (২৬), শাহিন হোসেন (৩৬), তছলিম উদ্দিন (৪৩), আবুল কালাম আজাদ (৩৫), মুক্তার হোসেন মুক্তা (৩২), জাহাঙ্গীর হোসেন (৪০), নিউকলোনি এলাকার আজিজুর রহমান (৩৩), কাউসার আলী (৪৫), নারিকেলবাড়িয়া এলাকার নুর ইসলাম (২৮), আসাম কলোনি এলাকার খোকন (৪৩), শাহাদৎ হোসেন সাধু (২২), কাটাখালি এলাকার আরাফাত আলী (২৮), রাণীনগর এলাকার সুকুমার (২৮) ও নওগাঁ জেলার নাপিতপাড়া এলাকার দিপক কুমার সরকার (৩৫)।

মহানগরীর বোয়ালিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব আটক জুয়ারিদের।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে