রাজশাহীতে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রবিবার, এপ্রিল ২৫, ২০২১,২:১০ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজশাহী রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে গতকাল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ৯টি উপজেলায় ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মঝে রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ূন কবীর খোন্দকার প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর পক্ষে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলা প্রশাসনের আয়োজনে দিনমজুর, ছিন্নমূল, হিজড়া, হরিজনসহ রাজশাহী সিটি কর্পোরেশনের বস্তি এলাকার ২০০টি অসহায়, দুস্থ ব্যক্তি ও পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে প্রতিজনকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিড়া, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ৫০০ গ্রাম করে সয়াবিন তেল প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আপনারা সরকারি নির্দেশনা মেনে চলুন।  আপনারা স্বাস্থবিধি মেনে চলবেন, মাস্ক পরিধান করবেন। অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ ধরণের সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শাহানা আক্তার জাহানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে