রাজধানী মতিঝিলে ১৫ তলা ভবনে ফাটল

সোমবার, মার্চ ৭, ২০২২,১:৪৬ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর মতিঝিল এলাকায় ‘মডার্ন ম্যানশন’ নামের ১৫ তলা একটি ভবনের তৃতীয় তলায় ফাটল দেখা দিয়েছে। এতে আতঙ্ক ছড়ায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে ভবনটিকে ঝুঁকিপূর্ণ বিবেচনায় ভবনের সব ব্যবহারকারীকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ফায়ার সার্ভিস কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাফি আল ফারুক বলেন, রাত পৌনে ১০টার দিকে ফায়ার সার্ভিসের অনুসন্ধান ও উদ্ধারদল ঘটনাস্থল পরিদর্শনের কাজ শেষ করে।

ভবন থেকে লোকজন সরিয়ে নেওয়া হয়েছে। ব্যবহারকারীদের ভবনটি ব্যবহারে নিরুত্সাহিত করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, মতিঝিলের ৫৩ নম্বরে অবস্থিত মডার্ন ম্যানশনে ব্যাংক, রেস্তোরাঁ, সংবাদপত্রসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে। গতকাল সন্ধ্যা সোয়া ৭টার দিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে ভবনটির তৃতীয় তলায় ফাটলের খবর এলে দ্রুত সেখানে গিয়ে ভবনটি থেকে লোকজনকে নেমে আসতে বলেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

পরিদর্শকদল তৃতীয় তলার পিলারসহ দেয়ালের বেশ কিছু জায়গা থেকে প্লাস্টার খসে পড়া অবস্থায় দেখেছেন। পিলারের রড বেরিয়ে যাওয়াসহ অনেক সমস্যা ধরা পড়ে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে