রাজধানী জুড়ে ‘ভয়েজ অফ শনির আখড়া’র ৫০৮২ প্যাকেট খাবার বিতরণ

বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১,১১:৪৪ অপরাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

“কঠোর লকডাউন যতদিন, ছিন্নমূলের জন্য রান্না হবে ততোদিন। “এই স্লোগান সামনে রেখেই গত পহেলা জুলাই থেকে ১৪ই জুলাই পর্যন্ত রাজধানীর শনির আখড়া, যাত্রাবাড়ি, ধলপুর, কমলাপুর, খিলগাঁও, সংসদ ভবন, হাতিরঝিল, বনানী, গুলশান, ধানমন্ডি, বাংলামটর, কাঁঠাল বাগান, কাঁটাবন, নীলখেত, আজিমপুর, টিএসসি, শহিদ মিনার, কার্জন হল, গুলিস্তান, সদরঘাট, দয়াগঞ্জ, ধোলাইপাড়, জুরাইন, পোস্তগোলা, শ্যামপুর, রায়েরবাগের রাস্তায় বসবাসরত ছিন্নমূল, এতিমখানা ও মাদ্রাসাগুলোতে এক বেলার আহার কার্যক্রম পরিচালনা করেন `ভয়েজ অফ শনির আখড়া’ নামের একটি গ্রুপ।

উক্ত কার্যক্রমে মোট ৫০৮২ প্যাকেট খাবার বিতরণ করা হয়। যার অর্থ ১০৩ জন সদস্য দান করেন ও মোট ৯৩ জন সেচ্ছাসেবী খাবারগুলো ছিন্নমূলদের হাত পর্যন্ত পৌছে দেন।

এ ব্যাপারে ভয়েজ অফ শনির আখড়া গ্রুপের ফাউন্ডার এডমিন মো ইমরান খান এর সাথে যোগাযোগ করা হলে তিনি পরবর্তী লকডাউনে উক্ত কর্মসূচি চালিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন ও সকল দাতা সদস্য ও সেচ্ছাসেবীকে আন্তরিকতার সহিত স্বতঃস্ফূর্তভাবে উক্ত কর্মকাণ্ডে অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান।

উক্ত গ্রুপের আরেক প্যানেল সদস্য মো মনির হোসেনের সাথে কথা বলে জানা যায় তারা তাদের এই কর্মসূচি চালিয়ে যাবেন ও ভবিষ্যতে এক বেলার আহারের পরিবর্তে যথাযথ ফান্ডিং হলে অসহায়দের বাজার করে দেয়ার কথা ভাবছেন৷ তিনি আরো বলেন, এলাকার অনেক যুবক ও শিক্ষকরা স্ব-ইচ্ছায় উক্ত কর্মকাণ্ডের সাথে একাত্মতা প্রকাশ করেছেন। তিনিও সকল দাতা সদস্য, সেচ্ছাসেবী ও শুভানুধ্যায়ীকে ধন্যবাদ জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে