রাজধানীতে ১৭-২১ জুলাই পর্যন্ত বসবে কোরবানির পশুর হাট

সোমবার, জুলাই ১২, ২০২১,৬:৩৩ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীতে আগামী ১৭ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত মোট পাঁচ দিন কোরবানির পশুর হাট চলবে। তবে প্রস্তুতি শুরু করা যাবে পশু বিক্রি শুরুর দুই দিন পূর্বে।

সোমবার ( ১২ জুলাই) বিকেলে দুই সিটি করপোরেশনে মোট ২১টি স্থানে পশুর হাট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। এবার দক্ষিণ সিটি করপোরেশনে ১টি স্থায়ী ও ১০টি অস্থায়ী এবং উত্তর সিটি করপোরেশনে ১টি স্থায়ী ও ৯টি অস্থায়ী হাট বসবে।

দক্ষিণ সিটি করপোরেশন ও উত্তর সিটি করপোরেশনের পক্ষ থেকে বলা হয়েছে, আগামী ১৭ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে পশুর হাট পরিচালনা করা হবে।

এর আগে, শুক্রবার (৯ জুলাই) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে চলমান করোনা মহামারি বিবেচনায় তিনটি পশুর হাট বাতিল করেছে।

এই তিনটি পশুর হাট হলো : ১. লিটল ফ্রেন্ডস ক্লাবসংলগ্ন খালি জায়গা ও কমলাপুর স্টেডিয়াম সংলগ্ন বিশ্বরোডের আশপাশের খালি জায়গা। ২. আমুলিয়া মডেল টাউনের আশপাশের খালি জায়গা। ৩ শ্যামপুর কদমতলী বাসস্ট্যান্ড সংলগ্ন খালি জায়গা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে