রাজধানীতে রোটারি ও রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা প্যাসিফিকের শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার, ফেব্রুয়ারি ১, ২০২২,১০:৩৮ অপরাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানী ঢাকাতে রোটারি ক্লাব অব ঢাকা প্যাসিফিক এবং রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা প্যাসিফিক শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। নিম্ন আয়ের মানুষের শীতের দুর্ভোগ লাঘব করার জন্য কম্বল বিতরণ করা হয়। ঢাকার দক্ষিনখানের গাওয়াইর মাদ্রাসা ও এতিম খানায় প্রায় ১০০ জন এতিম ও  দক্ষিনখান উত্তরার দারিদ্র্যপীড়িত বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীকে আরও ৬০ কম্বল দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন (ডিএনসিসি) ৪৮,৪৯,৫০ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কমিশনার জাকিয়া সুলতানা। তিনি বলেন, ‘করোনাভাইরাস মহামারীর মধ্যে শৈত্যপ্রবাহ শুরু হয়েছে। দেশের সংকটকালে নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানো উচিত। সারাদেশের দরিদ্র মানুষের জন্য রোটারি ক্লাব অব ঢাকা প্যাসিফিক এবং রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা প্যাসিফিকের শীতবস্ত্র প্রদান একটি অনন্য উদ্যোগ।সমাজের জন্য এটি একটি উদাহরণ এবং রোল মডেল।

ঢাকা প্যাসিফিকের সাবেক প্রেসিডেন্ট রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা প্যাসিফিকের সেরা অনুদানদাতা রোটারিয়ান এম. ফেরদৌস রহমান নিম্ন আয়ের মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ প্রকল্পের তহবিল প্রদানে সার্বক্ষণিক সহায়তা প্রদান করেন। 

কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা প্যাসিফিকের সভাপতি মোঃ সাঈদ আল সাবা, সেক্রেটারি ইলেক্ট মনির হোসেন, শাওন, আফসানা, হাসিব আলী এবং গাওয়াইর মাদ্রাসার সিনিয়র সদস্যরা।

পৃথকভাবে উত্তরার আরেকটি এতিম খানায় ৪০ কম্বল বিতরণ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে