রাজধানীতে পৃথক ঘটনায় ভবন থেকে পড়ে ২ জনের মৃত্যু

রবিবার, আগস্ট ৪, ২০১৯,৯:১৬ পূর্বাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীতে পৃথক ঘটনায় ভবন থেকে পড়ে  মৃত্যু হয়েছে আলেক মৃধা (৫৫) ও তয়িফ (১৭) নামের দুইজনের।এ পৃথক দুর্ঘটনা ঘটে আজ রবিবার (৪ আগস্ট) সকাল ৬টার দিকে বাড্ডা সাতারকুল আলীনগর ও ৯টার দিকে বড় মগবাজার এলাকায় ।ভবন থেকে পড়ার পর তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সকাল ৮টার দিকে আলেক ও ১০টার দিকে তয়িফকে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

মৃত আলেক মৃধার ছেলে বাশার মৃধা জানান, তার বাবা বাড্ডা সাতারকুল আলীনগর গলির শেষ মাথায় একটি নির্মাণাধীন ভবনের নিরাপত্তাকর্মী। সকালে ওই ভবনের সাততলায় মোটর দিয়ে তিনি পানি দিচ্ছিলেন । এ সময়  নিচে পড়ে যান অসাবধানতাবশত। তাকে উদ্ধার করে নিয়ে আসা হয় ঢামেক হাসপাতাল ।

এদিকে, তয়িফের চাচা টোটন হোসাইন বলেন, বড় মগবাজার ২৪২ নম্বর বাসায় পরিবারের সঙ্গে  তয়িফ থাকতেন। সে মানসিক প্রতিবন্ধী। বাবার নাম সাইফুর রহমান।  তিনি সকালে ছাদে হাঁটাহাঁটি করছিলেন। এ সময় অসাবধানতাবশত তিনি  পড়ে যান নিচে। তাকে উদ্ধার করে নিয়ে আসা হয় ঢামেক হাসপাতাল।বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান। তিনি জানান ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে । 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে