রাজধানীতে দরিদ্রদের মাঝে বিএনপির শীতবস্ত্র বিতরণ

সোমবার, ডিসেম্বর ২১, ২০২০,৮:৫৪ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিএনপি রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় অসহায় ও দরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে। গতকাল  রবিবার (২০ ডিসেম্বর) রাতে ঢাকা-১৩ সংসদীয় আসনের বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, একদিকে চলছে করোনা মহামারি পরিস্থিতি, অন্যদিকে সারা দেশে জেঁকে বসেছে শীত। তার ওপর ক্ষমতাসীনদের দুর্নীতি ও দুঃশাসন। এতে মানুষ আজ অতিষ্ঠ। প্রচণ্ড শীতে অসহায় দরিদ্র মানুষ খুবই কষ্টে দিন কাটাচ্ছে। অনেকেই আশ্রয়হীন ফুটপাতে কোনোমতে রাত যাপন করছে। 

রিজভী আরো বলেন, বিএনপি জনকল্যাণমূলক কাজে বিশ্বাসী। সব সময় জনগণের পাশে ছিল, এখনো আছে। বিএনপি মহামারি করোনার সময় দেশের অসংখ্য মানুষকে দলমত নির্বিশেষে সহায়তা করেছে। জনকল্যাণের অংশ হিসেবে আজকে রায়েরবাজারে অসহায় দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে।

এই শীতে অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান রিজভী।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, মোহাম্মদপুর থানা বিএনপির সভাপতি মো. শাহজাহান, সিনিয়র সহ-সভাপতি হাজি মোহাম্মদ ইউসুফ, বিএনপি নেতা জামাল উদ্দিন টুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে