রাজধানীতে ছিন্নমূল ও পথচারীদের মাঝে উৎসর্গ ফাউন্ডেশনের ইফতার বিতরণ

মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১,২:২১ অপরাহ্ণ
2
46

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

প্রতিবারের মতো এবারও পবিত্র রমজানে পথচারী ও ভাসমান মানুষদের মাঝে ইফতারি ও খাদ্যসামগ্রী বিতরণ করছে উৎসর্গ ফাউন্ডেশন।
রাজধানীর বিভিন্ন জায়গায় পথচারী ও ভাসমান মানুষদের মাঝে ইফতার বিতরণ শুরু হয় প্রথম রমজান থেকেই। প্রতিদিন দেশের বিভিন্ন যায়গাতে মানুষের মাঝে ইফতার বিতরণ করে সামাজিক সংগঠন উৎসর্গ ফাউন্ডেশন। সড়কে চলাচলকারী মানুষের হাতে তুলে দেয়া হয় পানির বোতল ও ইফতারের প্যাকেট। প্রতিদিন বিকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত সংগঠনের সদস্যদের মাধ্যমে পথচারী ও ভাসমান মানুষদের হাতে ইফতারসামগ্রী তুলে দেয়া হয়। যা শেষ রমজান পর্যন্ত অব্যাহত থাকবে।

উৎসর্গ ফাউন্ডেশন-দক্ষিনখান শাখার সেচ্ছাসেবী নিয়ে বিমানবন্দর এলাকায় ছিন্নমূল পরিবারের পাশে সহযোগীতা করার জন্য ইফতার খাবারের আয়োজন করা হয় এর সাথে যুক্ত হয় কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবকরা তাদের প্রতিদিনের পথচারীদের ইফতার বিতরন কার্যক্রমে। প্রায় তিন বছর ধরে মানবিকএ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। শুধু রমজানেই নয় বিভিন্ন দুর্যোগেও দুর্গতদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে উৎসর্গ ফউন্ডেশন। এছাড়া গত বছর করোনা শুরুর সময় রাজধানীর বিভিন্ন গণমাধ্যম অফিস ও হাসপাতালে ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়। পাশাপাশি প্রায় তিন হাজার কর্মহীন পরিবারকে সহায়তা করা হয়।

প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরুল কায়েস বলেন, প্রতি বছরই রাজধানীর বিভিন্ন সড়কে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। যাতে কিছু মানুষ উপকৃত হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে