রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রীর ঐচ্ছিক তহবিলের নগদ অর্থ বিতরণ

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২২,১:৪৩ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দরিদ্র-অতিদরিদ্র ও নানা জটিলরোগে আক্রান্ত জনসাধারণের মাঝে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে নগদ টাকা বিতরণ করা হয়েছে। তথ্য মন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে তৃতীয় পর্যায়ে এই নগদ অর্থ বিতরণ করা হয়।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দরিদ্র-অতিদরিদ্র ও বিভিন্ন রোগাক্রান্ত জনসাধারণের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগদ অর্থ বিতরণ করেন তথ্য মন্ত্রীর ছোট ভাই জাতীয় মৎস্য পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট খামারি, চ্যানেল আই ঘোষিত পরিবর্তনের নায়ক সমাজসেবক এরশাদ মাহমুদ। এসময় দরিদ্র ও অতিদরিদ্র মানুষের পাশাপাশি ক্যান্সারসহ নানা জটিলরোগে আক্রান্ত দুই শতাধিক মানুষকে নগদ অর্থ প্রদান করা হয়।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা আবদুর রউফ মাস্টার, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, এনামুল হক, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল রাসুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এনএনকে ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এরশাদ মাহমুদ বলেন, গত ১২ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদান্যতায় এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের মাধ্যমে রাঙ্গুনিয়ায় অভাবনীয় উন্নয়ন হয়েছে। যে জায়গায় পৌঁছাতে আগে পাঁচ ঘণ্টা লাগত এখন সেখানে ১ ঘণ্টা সময় লাগে। এভাবে রাঙ্গুনিয়ায় সব সেক্টরে উন্নয়ন হয়েছে। হাছান মাহমুদ রাঙ্গুনিয়ার সন্তানদের জন্য ব্যাপক কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন।

তিনি বলেন, ড হাছান মাহমুদ রাঙ্গুনিয়ার জনগণের উন্নয়ন ও আওয়ামী লীগের জনকল্যাণমুখী কার্যক্রম নিয়ে ব্যস্ত সময় অতিক্রম করছেন। সেজন্য আমরা আমাদের পারিবারিক প্রতিষ্ঠানের মাধ্যমে সর্বদা মানুষের পাশে থাকছি। যাতে সকল মানুষ সুযোগসুবিধা পেয়ে উন্নয়নের মূল স্রোতে সামিল হতে পারে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে