রাঙ্গামাটিতে ইয়াবাসহ যুবক আটক

শনিবার, নভেম্বর ২, ২০১৯,৪:৫৫ পূর্বাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাঙ্গামাটি জেলার লংগদু থানা পুলিশ উপজেলার মাইনীমূখ বাজার থেকে ১০ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে। আটক জালাল উদ্দিন (১৯) মাইনীমূখ বাজারের ঢাকাইয়াটিলা আবাসিক এলাকার বাসিন্দা সেলিম জাভেদের ছেলে। তাকে আটক হয় শুক্রবার রাত ৯টার দিকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন খবরের ভিত্তিতে লংগদু থানা পুলিশের একটি টিম মাইনীমূখ বাজারে অভিযান চালায়। এ সময় জালাল উদ্দিনের দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে থাকা ১০ পিস ইয়াবাসহ তাকে আটক করে পুলিশ। পরে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জালাল উদ্দিন ইয়াবা সেবন ও বিক্রির জড়িত বলে জানায়। এবং আরো কয়েকজন যুবক তার সঙ্গে জড়িত আছে বলে পুলিশকে জানিয়েছে। তবে তদন্তের স্বার্থে ওইসব যুবকের নাম প্রকাশ করা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশের এক কর্মকর্তা।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিউল ইসলাম বলেন, পুলিশের মাদকবিরোধী নিয়মিত অভিযানে শুক্রবার রাতে ১০ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে