রবীন্দ্রসঙ্গীত শিল্পী ফারহানা ইয়াসমিন শাওনের আত্মহত্যা

সোমবার, মে ২০, ২০১৯,৯:০২ পূর্বাহ্ণ
0
67

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রবীন্দ্রসঙ্গীত শিল্পী ফারহানা ইয়াসমিন শাওন (৩৬) আত্মহত্যা করেছেন।  খুলনা মহানগরের নিরালার কাশেম নগর ভাড়া বাসায় তিনি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে  আত্মহত্যা করেন।

শাওন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের রবীন্দ্রসঙ্গীত শিল্পী ছিলেন। জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের ডুমুরিয়া শাখার সাধারণ সম্পাদক ও ডুমুরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

খুলনা মহানগরের নিরালা আলকাতরা মিল এলাকার শেখ আব্দুল হাইয়ের মেয়ে শাওন ।  এক বোন ও এক ভাইয়ের মধ্যে বড়  শাওন । ছোট ভাইয়ের নাম অয়ন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের খুলনা শাখার সহ-সভাপতি অ্যাডভোকেট মিনা মিজানুর রহমান বলেন,এক বান্ধবীর সঙ্গে  কাশেম নগরের একটি ভাড়া বাসায় থাকতো। দুপুরের দিকে বাসায় একা থাকা অবস্থায় ফ্যানের সঙ্গে নিজের ওড়না পেঁচিয়ে ফাঁস দেন শাওন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে  মৃত্যু হয় তার। তার মরদেহ খুমেক হাসপাতাল মর্গে রয়েছে।

সম্মিলিত সাংস্কৃতিক জোট খুলনার যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম সেলিম বলেন, শাওন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সঙ্গে জড়িত ছিল।তার  স্বামীর সঙ্গে  বছর খানের আগে ডিভোর্স হয়। তার কোনো ছেলে-মেয়ে নেই।

শাওনের মৃত্যুর বিষয়ে সংশ্লিষ্ট থানা পুলিশের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে